October 8, 2024 - 12:26 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশবগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা; শিক্ষার্থী নিহত

বগুড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকে ধাক্কা; শিক্ষার্থী নিহত

spot_img

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় সড়ক দুর্ঘটনায় তারেকুল ইসলাম তারেক নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে দুপচাঁচিয়া উপজেলার চৌমুহনী বাজার এলাকায় ট্রাকের সাথে মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

এঘটনার পরে তাকে স্থানীরা হাসপাতালে নিয়ে যান এবং দুপুর সাড়ে তিনটার দিকে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় তারেকের সাথে মোটরসাইকেলে থাকা তার বন্ধু নাহিদ গুরুতর আহত হয়ে টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন।

নিহত তারেকুল ইসলাম তারেক দুপচাঁচিয়া উপজেলার সদর ইউনিয়নের আনছার আলীর ছেলে। সে এবার এসএসসি পরীক্ষার ফলাফলে উত্তীর্ণ হয়েছে।

এ তথ্য নিশ্চিত করেছেন দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ সনাতন চন্দ্র সরকার।

পুলিশের এই কর্মকর্তা জানান, সকালে তারাজুন এলাকা থেকে মোটরসাইকেল নিয়ে আফতাবনগর এলাকায় যাওয়ার জন্য রওনা হয় তারেক ও নাহিদ। তারেক মোটরসাইকেল চালাচ্ছিল। পথিমধ্যে চৌমুহনী বাজার এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল সান্তাহার থেকে বগুড়াগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত অবস্থায় তারেক ও নাহিদকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। পরে বেলা সাড়ে তিনটার দিকে তারেকের মৃত্যু হয়৷ এছাড়া নাহিদ টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি আরও জানান, এ ঘটনায় ট্রাক জব্দ করা হলেও পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে৷

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ