October 9, 2024 - 10:30 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশনড়াইলে ইয়াবা ও গাঁজা সহ দুইজন গ্রেফতার

নড়াইলে ইয়াবা ও গাঁজা সহ দুইজন গ্রেফতার

spot_img

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে ষাট পিস ইয়াবা ট্যাবলেট তিনশত গ্রাম গাঁজা সহ দুইজন গ্রেফতার। মাদক ব্যবসায়ের সাথে জড়িত মোঃ তুফান সিকদার (২৮) নামের একজন মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত মোঃ তুফান সিকদার (২৮) নড়াইল জেলার সদর থানাধীন তারাপুর গ্রামের মোঃ মরফু শিকদারের ছেলে। সকালে নড়াইল জেলার কালিয়া থানাধীন কুলসুর সাকিনস্থ পৌরসভার সীমানা গেটের উত্তর পশ্চিম পাশে কাঁচা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে নড়াইল জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ ছাব্বিরুল আলম এর তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শিমুল কুমার দাসের নেতৃত্বে এসআই (নিঃ) অপু মিত্র ও এএসআই (নিঃ) সোহেল রানা সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে মোঃ তুফান সিকদার (২৮) কে গ্রেফতার করে।

এ সময় ধৃত আসামীর নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ষাট পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। অপরদিকে তিনশত গ্রাম গাঁজাসহ কালিপদ বৈরাগী (৬৪) নামের একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলার নড়াগাতী থানা পুলিশ। গ্রেফতারকৃত কালিপদ বৈরাগী (৬৪) নড়াইল জেলার নড়াগাতী থানাধীন নলামারা গ্রামের মৃত ঋতপদ বৈরাগীর ছেলে। নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে এসআই (নিঃ) পুলক চন্দ্র মন্ডল ও এসআই (নিঃ) নয়ন বিশ্বাস সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে নড়াগাতী থানাধীন বাঐসোনা ইউনিয়নের নলামারা গ্রামের কালিপদ বৈরাগী এর পানের বরজের সামনে পূর্ব দিকে পাঁকা রাস্তার উপর থেকে তাকে আটক করা হয়।

এ সময় ধৃত আসামির নিকট থেকে তিনশত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ সংক্রান্তে কালিয়া ও নড়াগাতী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি পৃথক মামলা রুজু করা হয়েছে। আসামিদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপার মোহাঃ মেহেদী হাসান’র নির্দেশনায় মাদকমুক্ত নড়াইল গড়ার লক্ষ্যে জেলা পুলিশ আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ