October 9, 2024 - 10:35 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশশ্রীমঙ্গলে কুকুরের কামড়ে আহত ২২

শ্রীমঙ্গলে কুকুরের কামড়ে আহত ২২

spot_img

তিমির বনিক, স্টাফ রিপোর্টার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের বিভিন্ন এলাকার ২২জনকে এক পাগলা কুকুর কামড়িয়ে আহত করে। শুক্রবার (৭জুন ) সকাল ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত উপজলার সাতগাও, জানাউড়া, লালবাগ, সবুজবাগ, মুসলিমবাগ, শাহিবাগ, মিশন রোড সহ প্রায় সব স্থানের মানুষকে কামড়ানোর খবর পাওয়া গেছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায় পাগলা কুকুরের কামড়ে এ পর্যন্ত ২২ জন চিকিৎসা নিয়েছেন। গুরুতর তিন জনকে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে এবং ১জন আসস্কাজনক হওয়ায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানা গেছে।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নেওয়া আহতরা হলেন- গজানন্দ কৈরী, রাজেল রাউ, শ্রীকান্ত চন্দ্র, মোঃ জামান উল্লা,জিহান, রামরতি কাহার, মায়া বেগম, আসলাম খান, পুতুল, দিলীপ কুমার দেব,শ্যামল চক্রবর্তী, নিরঞ্জন দেব, শিশির ভট্টাচার্য, জয়ন্তী, কেফায়েত উল্লা, আল-আমিন, সন্দীপন শীল, নাসিমা বেগম, রুহিত মিয়া, রায়হান মিয়া সহ আরও কয়েক একজন। রাত ৯টায় পর্যন্ত মোট ২২জন এর মধ্যে আশংকাজনক পুতুল নামে একজন।

চিকিৎসা নেয়া ব্যক্তিরা জানান, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময়ই হঠাৎ করেই একটি পাগলা কুকুর শিশু সহ বয়স্কদের কামড় দিয়েছে।আরও বলেন যে আগে দেখতাম কুকুরে কামড় দিতো পায়ে কিন্তু আজকে দেখলাম কি ভয়ংকর মুখে হাতে শরীরের বিভিন্ন স্থানে কামড়াতে দেখা গেছে।

শ্রীমঙ্গলে পাগলা কুকুরের কামড়ে গত তিন দিনে ২ জন আহত হয়েছেন। শুক্রবার (৭ জুন) সকাল থেকে রাত ৯টা পর্যন্ত কুকুরের কামড়ে আহত ২২ ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ