October 9, 2024 - 2:30 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশওসির বাড়িতে ডাকাতি, মালামাল লুট

ওসির বাড়িতে ডাকাতি, মালামাল লুট

spot_img

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো সেলিম চৌধুরী । তাঁর গ্রামের বাড়ি সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়নের বানিবাহু গ্রামে। গতকাল শনিবার দিবাগত রাতে মুখোশধারী লোকজন বাড়িতে প্রবেশ করে তার বড় ভাই ব্যবসায়ী আব্দুল হাই চৌধুরীকে অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও টাকা ছিনিয়ে নিয়ে যায় একদল ডাকাত।

তাড়াশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো, নজরুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। ঘটনার রহস্য উদঘাটনসহ জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ কর্মকর্তা সেলিম চৌধুরীর বড় ভাই ব্যবসায়ী আব্দুল হাই চৌধুরী বলেন, তিনি প্রতিদিনের মতো রাতে ঘুমিয়ে ছিলেন। রাত ২ টার দিকে ১০-১২ জনের একটি দল মুখোশ ধারি লোকজন ঘরে প্রবেশ করে। এ সময় তাকে দেখামাত্র ডান হাতে ছুরিকাঘাত করে আহত করেন ডাকাত দলের সদস্যরা। এরপর তাঁকে চাদর পেঁচিয়ে বেঁধে বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে সবকটি কক্ষে ভাঙচুর চালিয়ে ১ভরি স্বর্ণালংকার, ৩লাখ টাকাসহ বেশকিছু মালামাল লুট করে নিয়ে যায়।

তিনি আরও বলেন, ডাকাতদের কাছে দেশীয় বিভিন্ন ধরনের অস্ত্র ছিলো। রাতেই ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।

নওগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মজনু বলেন, ব্যবসায়ী আব্দুল হাই চৌধুরীর বাড়িতে ডাকাতির ঘটনা উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ