October 9, 2024 - 2:30 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশগাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত

গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত

spot_img

গাজীপুর প্রতিনিধি : “বৈশ্বিক পুষ্টিতে দুধ অপরিহার্য ” এ শ্লোগানকে সামনে রেখে গাজীপুরে বিশ্ব দুগ্ধ দিবস পালিত হয়েছে। প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় জেলা প্রাণিসম্পদ দপ্তর এ উপলক্ষে র‌্যালি,আলোচনা ,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

শনিবার সকালে জেলার খামারিদের অংশগ্রহণে একটি রেলি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতেম মোহাম্মদ শফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জাহিদ আহসান রাসেল এমপি।

আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার শাহাদাত হোসেন, গাজীপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুকনুজ্জামান সরকার, গাজীপুর জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার নার্গিস খানম, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার আশরাফ হোসেন, গাজীপুর ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশন এর সভাপতি মোঃ আকরাম হোসেন বাদশা। পরে চিত্রাঅংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ