October 9, 2024 - 2:28 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশমাতামুহুরী নদী থেকে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

মাতামুহুরী নদী থেকে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ কক্সবাজার প্রতিনিধি: মাতামুহুরি নদী থেকে জাহাঙ্গীর আলম নামে নিখোঁজ এক শ্রমিকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

শনিবার (১ জুন) ভোর ৫টা ৪০ মিনিটের সময় মাতামুহুরি নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।নিহত জাহাঙ্গীর আলম (৩২) চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ১নং ওয়ার্ড মন্ডল পাড়া এলাকার মৃত ছাবের আহমেদের ছেলে।

মাতামুহুরী নদীতে বালু উত্তোলনের সময় জাহাঙ্গীর আলম নামে (৩২) এক শ্রমিক নিখোঁজ হয়েছে। শুক্রবার (৩১ মে) বিকাল সাড়ে ৫টার দিকে মাতামুহুরী নদীতে বালু উত্তোলনের সময় তিনি নিখোঁজ হন। জাহাঙ্গীর আলম চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ১নং ওয়ার্ডের মন্ডলপাড়া গ্রামের মৃত ছাবের আহমদের পুত্র।

শুক্রবার বিকাল সাড়ের ৫টার দিকে জাহাঙ্গীর আলম বালু উত্তোলনের সময় হঠাৎ মাতামুহুরি নদীতে ডুবে যায়। স্থানীয় লোকজন বিভিন্নভাবে খোঁজাখুজির পরও সন্ধান মেলেনি তার। চকরিয়ার দমকল বাহিনী ও জেলেদের সাহায্যে জাল দিয়েও রাত ১১টা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায় নি। অবৈধভাবে বালু উত্তোলনের কারণে নদীর মন্ডলপাড়া পয়েন্টে ছোট ছোট গর্তের সৃষ্ট হয়। এতে চোরাবালিতে শ্রমিক আটকে যায়,ফলে শ্রমিকের মৃত্যু হয়।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আখম আওরঙ্গজেব বুলেট বলেন,মাতামুহুরি নদীতে নিখোঁজ শ্রমিক জাহাঙ্গীর আলমের মরদেহ উদ্ধার করা হয়েছে।আইনানুগ প্রক্রিয়ার মাধ্যমের নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ