October 9, 2024 - 4:21 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশতাড়াশে ২০২৪-২০২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

তাড়াশে ২০২৪-২০২৫ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা

spot_img

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে বারুহাস ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়। বৃহস্পতিবার (৩০ মে) সকাল ১০ টার সময় বারুহাস ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান মো. ময়নুল হককের সভাপতিত্বে ২০২৪-২০২৫ অর্থ বছরের ৩ কোটি ১১ লক্ষ ৭৯ হাজার ৮০৫ টাকা আয় এবং ব্যয় ৩ কোটি ১০ লক্ষ ৭৮ হাজার ২০৫ টাকার আনুমানিক খসড়া বাজেট ও বার্ষিক উন্নয়ন পরিকল্পনা জন সম্মুখে ঘোষণা করেন বারুহাস ইউনিয়ন পরিষদের সচিব নির্মল কুমার।

উন্মুক্ত বাজেট সভায় এলাকার সর্বস্তরের জন সাধারণ ২০২৪-২০২৫ অর্থ বছরের বাজেট আলোকে এর সংযোজন ও বিয়োজন বিষয়ে আলোকপাত করেন মো. ময়নুল হক।

জনগণের বিভিন্ন দাবির মধ্যে গুরুত্বপূর্ণ ও জরুরী দাবিগুলো কে প্রাধান্য দিয়ে ইউনিয়নে এ বাজেট শিক্ষার মান উন্নয়নে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য মো. রাজিব সরকার রাজু, মো. আতাউর রহমান, মো. বিদ্যুৎ আলী, মো. মিদুল সরকার, মো. মজনু হোসেন, মো. ফিরোজ আহমেদ, সংরক্ষিত মহিলা সদস্য মোছা. সিমা পারভীন, মোছা রিনা পারভীন,মো. ফারুক আহমেদসহ বারুহাস ইউনিয়নের সামাজিক, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ,

অত্র ইউনিয়নের চেয়ারম্যান মো. ময়নুল হক বলেন- বারুহাস ইউনিয়নের সকল উন্নয়ন মূলক কর্মকান্ড এবং বঞ্চিত মানুষের সকল সুযোগ সুবিধা, সকল মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়াই হবে আমার প্রধান লক্ষ্য, তিনি বারুহাস ইউনিয়ন বাসীর সহযোগিতা কামনা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ