September 20, 2024 - 7:36 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমগোয়েন্দার অভিযানে ট্রাক ভর্তি ভারতীয় চিনি আটক

গোয়েন্দার অভিযানে ট্রাক ভর্তি ভারতীয় চিনি আটক

spot_img

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অভিযানে অবৈধভাবে আমদানি করা ৩৮০ বস্তা, ৫০ কেজি ওজনের ভারতীয় চিনি উদ্ধার করা হয়েছে।

গোপন তথ্যের ভিত্তিতে রবিবার (৩ মার্চ) রাজনগর উপজেলার মুন্সিবাজারস্থ মৌলভীবাজার টু সিলেটগামী পাকা রাস্তায় জনৈক শেখ মুজিবুর রহমান এর ভূষি মালের দোকানের সামনে থেকে এক ট্রাক ভারতীয় চিনি জব্দ করা হয়। এসময় সোহাগ মিয়া (২৪) ও সাগর সর্দার (২০) নামে দুই জনকে গ্রেপ্তার করা হয়।

অভিযানে পরিচালনা করেন এসআই তোফাজ্জল হোসেন জানান, ঘটনাস্থল থেকে ৫০ কেজি ওজনের ৩৮০ বস্তার মোট ১৯,০০০/ (উনিশ হাজার) কেজি চিনি জব্দ করা হয়। প্রতি কেজি চিনির বাজার মূল্য একশত চল্লিশ টাকার সমপরিমাণ যার সর্বমোট মূল্য প্রায় ২৬,৬০,০০০/(ছাব্বিশ লক্ষ ষাট হাজার) টাকা। চিনি পাচারকারী এই চক্রটি সিলেটের জৈন্তাপুর থানার হরিপুর এলাকা থেকে আনা হয়েছে বলে তারা জানিয়েছে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, “চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পণ্য বাংলাদেশে আমদানি করার অপরাধে আটককৃত দু’জন এবং পলাতক দু’জনের বিরুদ্ধে রাজনগর থানায় ১৯৭৪ সনের ধারা অনুযায়ী বিশেষ ক্ষমতা আইনের ২৫ (বি) ধারায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ