October 7, 2024 - 11:26 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশমেধাবী শিক্ষার্থী আবদুল্লাহ’র গুলিবিদ্ধ উন্নত চিকিৎসার প্রয়োজন

মেধাবী শিক্ষার্থী আবদুল্লাহ’র গুলিবিদ্ধ উন্নত চিকিৎসার প্রয়োজন

spot_img

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি: বেনাপোলের কৃতি সন্তান মো.আব্দুল্লাহ মাথায় গুলিবিদ্ধ হয়ে গুরুতর অসুস্থ হয়ে ঢাকা সরোওয়ার্দি কলেজের পলিটিক্যাল সায়েন্স। অনার্স শেষ বর্ষের মেধাবী শিক্ষার্থী পড়ে আছেন পৌর ৯নং ওয়ার্ডের বড়আঁচড়া গ্রামের নিজ বাসায়।

আহত আব্দুল্লাহ’র পরিবারের কাছ থেকে জানা যায়,শেখ হাসিনা সরকারের পদত্যাগে গত ৬ই আগস্ট রাজধানী ঢাকায় ছাত্র-জনতার বিজয় মিছিলে আব্দুল্লাহ অংশ নেয়। মিছিলটিকে ছত্রভংগ করার জন্য অতর্কিতে মিছিলের উপর গুলি ছোঁড়ে, এতে আব্দুল্লাহ’র মাথার উপরের অংশে গুলি লাগে। গুলিবিদ্ধ হয়ে আব্দুল্লাহ রাস্তায় লুটিয়ে পড়লে তার সহকর্মীরা তাকে দ্রুত সোহরাওয়ার্দি হাসপাতালে নিয়ে যায়। সেখানে আইসিইউতে তার চিকিৎসা চলতে থাকে।

৮ আগষ্ট অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড.ইউনুস সোহরাওয়ার্দি হাসপাতালে আহতের দেখতে গেলে সেখানে তিনি আব্দুল্লাহ’র চিকিৎসার খোঁজখবর নেন। এসময় সেখানে সেনাপ্রধান ওয়াকার উজ জামান, নৌ-প্রধান সহ অন্যান্য সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চিকিৎসায় অবস্থার উন্নতি ঘটলে চিকিৎসকের পরামর্শে পরিবারের সদস্যরা আব্দুল্লাহ কে তার নিজ গ্রামের বাড়ী, যশোরের বেনাপোল বড়আঁচড়া গ্রামে নিয়ে আসে। রবিবার (১১ আগষ্ট) আব্দুল্লাহ’র অবস্থার অবনতি দেখে তার পরিবারের সদস্যরা তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নিচ্ছে। পরিবারের সদস্যরা আব্দুল্লাহ’র সুস্থতার জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

আব্দুল্লাহ’র পিতা মোঃ আব্দুল জব্বার পেশায় একজন সাধারণ শ্রমিক। ছেলের চিকিৎসার জন্য অনেক টাকার প্রয়োজন। কোন সহৃদয় ব্যাক্তি সাহায্য করতে চাইলে পরিবারের সাথে যোগাযোগ করতে পারেন। যোগাযোগের ঠিকানা-৯নং ওয়ার্ড, বড়আঁচড়া গ্রাম। ইদু’র মসজিদ সংলগ্ন তার বাড়ী।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ