October 9, 2024 - 4:31 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতরাজবাড়ীর মাদক মামলার আসামি এক যুগ পর সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার

রাজবাড়ীর মাদক মামলার আসামি এক যুগ পর সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার

spot_img

সিরাজগঞ্জ প্রতিনিধি: রাজবাড়ির একটি মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে এক যুগ পর সিরাজগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার (৩১ জুলাই) রাত সোয়া ১২টার দিকে রায়গঞ্জ উপজেলার ভূইয়াগাতি বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মজনু সরকার (৪৫) রংপুরের মিঠাপুকুর উপজেলার তিলকপাড়ার মৃত মোহাম্মদ আলীর ছেলে।’

বৃহস্পতিবার (১ আগস্ট) সকালে র‌্যাব-১২ সিরাজগঞ্জ সদর কম্পানি কমান্ডার লে. কমান্ডার এম, আবুল হাশেম সবুজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২০১২ সালের ১০ ফেব্রুয়ারি রাজবাড়ির গোয়ালন্দ ঘাট থানায় মজনু সরকারের বিরুদ্ধে একটি মাদক মামলা হয়। শুরুতেই আদালত থেকে জামিন নিয়ে মজনু সরকার গা-ঢাকা দেয়। সেই মামলার রায়ে আদালত ইতিমধ্যে তাকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন। এ অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এবং র‌্যাব-১০ এর যৌথ অভিযানে পলাতক মজনু সরকারকে গ্রেপ্তার করা হয়।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, নিজের নাম পরিচয় গোপন করে মজনু সরকার সিরাজগঞ্জের সলঙ্গাসহ দেশের বিভিন্ন এলাকায় আত্মগোপন করে সুকৌশলে মাদক ব্যবসা অব্যাহত রেখেছিল। তার বিরুদ্ধে রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট এবং রংপুরের মিঠাপুকুর থানায় দায়ের হওয়া আরো ২টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। গ্রেপ্তারের পর মজনু সরকারকে রংপুরের মিঠাপুকুর থানার হস্তান্তর করা হয়েছে।’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ