October 8, 2024 - 1:27 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশআ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এমপি'র মোবাইল ফোন চুরি

আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে এমপি’র মোবাইল ফোন চুরি

spot_img

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: “কথায় আছে চোরে না শুনে ধর্মের কাহিনী” এমনই ঘটনা ঘটেছে এবার মানিকগঞ্জের সিংগাইরে। ধুরন্ধর চোর এবার চুরি করেছে মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলুর মোবাইল ফোন। এতে বিভিন্ন জরুরী বিষয়ে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছেন এমপি টুলু।

সোমবার (২৪ জুন) দুপুরে সিংগাইর থানায় এ বিষয়ে একটি জিডি করা হয়েছে যার নং ১১৭৮। রিপোর্টটি লেখা পর্যন্ত তার মোবাইল ফোনটি উদ্ধার হয়নি। রোববার (২৩ জুন) রাত ৮টার দিকে সিংগাইরে আওয়ামী লীগের ৭৫তম জন্মবার্ষিকী অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ওইদিন সিংগাইর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দিনব্যাপী ৭৫ তম জন্মবার্ষিকী ও প্লাটিনাম জুবিলী উদযাপন অনুষ্ঠান চলছিল। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য দেওয়ান জাহিদ আহমেদ টুলু। সন্ধ্যার পর কেক কাটার অনুষ্ঠানে আনন্দ-উল্লাসের সময় মঞ্চের টেবিলে রাখা তার এ মোবাইল সেটটি চুরি হয়। অনুষ্ঠান চলাকালীন সময়ে মোবাইলটি সচল থাকলেও পরে বন্ধ পাওয়া যায়। যে কারণে বিষয়টি নিয়ে সংসদ সদস্যের সাথে তার মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি। তবে তার সহকারী দেওয়ান মাহাবুব হোসেন এমপি সাহেবের মোবাইল ফোন হারানোর ঘটনাটি নিশ্চিত করে বলেন, অনুষ্ঠান চলাকালে কেক কাটার আগেই সম্ভবত এনড্রয়েড আইফোনটি চুরি হয়েছে।

এ ব্যাপারে সিংগাইর থানার অফিসার ইনচার্জ মো. জিয়ারুল ইসলাম বলেন, এই মুহূর্তে আমি ঢাকায় অবস্থান করছি। কিছুই বলতে পারছি না।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ