October 7, 2024 - 11:24 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে দেড় কিলোমিটার যানজট

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে দেড় কিলোমিটার যানজট

spot_img

সিরাজগঞ্জ প্রতিনিধি: পবিত্র ঈদুল আজহার ছুটি শেষ করে কর্মস্থলে ফিরছে মানুষ। ফলে কর্মস্থলে ফেরা যাত্রীবহনের গাড়ির চাপ পড়েছে বঙ্গবন্ধু সেতু পশ্চিমের ঢাকামুখী টোল প্লাজায়। এর সঙ্গে যুক্ত হয়েছে বৃষ্টি। এতে সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিমে ঢাকাগামী লেনে দেড় কিলোমিটার এলাকাজুড়ে যানজটের সৃষ্টি হয়েছে।

শনিবার (২২ জুন’) সকাল থেকেই এই যানজটের শুরু হয়, যা সেতুর পশ্চিম থেকে শুরু হয়ে ইকোনমিক জোনের গেট পর্যন্ত এসেছে। সকাল সাড়ে ১১টার দিকেও এই যানজট অব্যাহত ছিল।

বিষয়টি নিশ্চিত করে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের জিলানী বলেন, ঢাকামুখী গাড়ির চাপ পড়েছে সেতু পশ্চিম টোল প্লাজায়। স্বাভাবিকভাবেই টোল গ্রহণের জন্য একটু সময় লাগে। ফলে সেখানে এসে গাড়িগুলো দাঁড় করাতে হয়। এছাড়া বৃষ্টির কারণে সেতুর ওপরে একাধিক গাড়ি নষ্ট হওয়ায় এই যানজটের সৃষ্টি হয়েছে।

তিনি আরও বলেন, সকাল থেকেই সেতুর পশ্চিম থেকে ইকোনমিক জোনের গেট পর্যন্ত অন্তত দেড় কিলোমিটার এলাকাজুড়ে যানজট সৃষ্টি হয়। সেতুতে নষ্ট হওয়া সকল গাড়ি অপসারণ করা হয়েছে। তবে গাড়ির চাপ থাকায় এ যানজট আজ রাত পর্যন্ত থাকতে পারে বলে ধারণা করছেন তিনি।’

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ