September 20, 2024 - 3:38 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeবিশেষ প্রতিবেদনকর্পোরেট ক্রাইমবেলকুচিতে নিজ সন্তানকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা, বাবা আটক

বেলকুচিতে নিজ সন্তানকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যা, বাবা আটক

spot_img

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের বেলকুচিতে জুনায়েদ (২) নামের এক শিশুকে ফাঁসিতে ঝুলিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার বাবার বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিশুর বাবা হযরত আলী মুন্সিকে (৩৫) আটক করেছে থানা-পুলিশ।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর’) দুপুরে বেলকুচি পৌর এলাকার সূবর্ণসাড়া মুচি বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, স্ত্রীর সঙ্গে ঝগড়া করে শিশু জুনায়েদকে তার বাবা গলায় দড়ি পেঁচিয়ে হত্যা করে। পরে দড়ি দিয়ে বাড়ির পাশে আওয়াল মুন্সির তাঁতঘরের বাটামের সঙ্গে ঝুলিয়ে রাখে। ছেলেকে দেখতে না পেয়ে জুনায়েদের মা লিপি খাতুন খোঁজাখুঁজি করে। এরই একপর্যায়ে তাঁতঘরে প্রবেশ করলে জুনায়েদকে ঝুলন্ত অবস্থায় তার বাবাকে পাশে দেখতে পায়। এটি দেখে চিৎকার দিলে স্থানীয়রা ছুটে আসলে তার হযরত আলী পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে আটক করে পুলিশ খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে জুনায়েদের লাশ উদ্ধার করে। এরপর ঘাতক বাবাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

বেলকুচি থানার পরিদর্শক (তদন্ত’) আহসানুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আমরা শিশুর মরদেহ উদ্ধার করেছি। আর ঘাতক বাবাকে আটক করা হয়েছে। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।, এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ