October 9, 2024 - 2:28 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতব্যাংকে ঢুকে টাকা ছিনতাই: ২ পুলিশসহ ৫ জন কারাগারে

ব্যাংকে ঢুকে টাকা ছিনতাই: ২ পুলিশসহ ৫ জন কারাগারে

spot_img

কর্পোরেট সংবাদ ডেস্ক : আইএফআইসি ব্যাংকের পল্টন শাখায় ঢুকে ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনায় গ্রেপ্তার দুই পুলিশ কনস্টেবলসহ পাঁচজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রোববার (২৪ সেপ্টেম্বর) দুই দিনের রিমান্ড শেষে আসামিদের আদালতে হাজির করে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন পল্টন থানার এসআই সুমিত কুমার সাহা। আবেদনের প্রেক্ষিতে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন- ডেমরা পুলিশ লাইনসের দুই কনস্টেবল মাহাবুব আলী ও আসিফ ইকবাল এবং তাদের তিন সহযোগী শাহাজান, হৃদয় ও রাসেল।

এর আগে, গত বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুর ২টার দিকে আইএফআইসি ব্যাংকের পল্টন শাখা থেকে ২০ লাখ টাকা ছিনতাই হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই পুলিশ সদস্যসহ পাঁচজনকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এরপর গত শুক্রবার (২২ সেপ্টেম্বর) আসামিদের আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করলে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

পুলিশ সূত্র জানা যায়, প্রথমে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে ব্যাংকের সামনের ফুটপাত থেকে হৃদয় নামের এক হকার ও তার সহযোগী মঞ্জুকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ডেমরা পুলিশ লাইনে ক্লোজড থাকা কনস্টেবল মাহাবুব ও আসিফকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১০ লাখ টাকা উদ্ধার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বাসাবো থেকে মোটরসাইকেলসহ সোহেল নামে এক ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে ছিনতাইয়ের বাকি ১০ লাখ টাকা উদ্ধার করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ