October 8, 2024 - 5:46 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশশার্শা উপজেলায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

শার্শা উপজেলায় তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন

spot_img

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা জেলার কৃষি অফিসের আয়োজনে ২৫ ও ২৭ জুন তিন দিনব্যাপী কৃষি মেলার শুভ উদ্বোধন করা হয়। এতে উপজেলা পরিষদ চত্বর কৃষি মেলার ১০টি স্টল স্থাপন করা হয়।

মঙ্গলবার (২৫ জুন) সকালে উপজেলা পরিষদ চত্বর হতে উক্ত কৃষিমেলার ক্লাইমেট স্মার্ট এন্ড ওয়াটার ম্যানেজমেন্ট (ডি এই পার্ট) প্রকল্পের আওতায় ক্লাইমেট স্মার্ট কৃষি প্রযুক্তি মেলা। এই মেলায় বেলুন ও ফিতা কেটে উদ্বোধন করেন ৮৫ যশোর শার্শা ১ আসনে প্রধান অতিথি শেখ আপিল উদ্দিন এমপি, উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়, এতে উপজেলা কৃষি অফিসার দীপক কুমার সাহা. সকাল বেলা উপজেলা ছাত্ররাতে হতে কৃষিম মেলায় এক বরড্ড রেডি বের করা হয় smart and water management diet এর সভাপতিত্বে।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, নব-নির্বাচিত শার্শা উপজেলা পরিষদ চেয়ারম্যান-মোঃ সোহরাব হোসেন, উপজেলা সহকারী কমিশনার(ভূমি) নুসরাত ইয়াসমিন, ভাইস চেয়ারম্যান-আব্দুর রহিম সরদার,মহিলা ভাইস চেয়ারম্যান-শামীমা আলম সালমা, শার্শা থানার অফিসার ইনচার্জ(ওসি) শেখ মোহাম্মদ মনিরুজ্জামান,বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ(ওসি) সুমন ভক্ত,শার্শা ১০ নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির উদ্দিন আহমেদ (তোতা) প্রমুখ।

প্রধান অতিথি বিভিন্ন স্টল ঘুরে দেখেন এবং এ কৃষি মেলার উপজেলার সুবিধাভোগী কৃষক-কৃষাণীদেরমাঝে বীজ ও সার বিতরণ করা হয়।

এ মেলা উদ্বোধনকালে অন্যান্য কর্মকর্তা, উপজেলার সকল কৃষি উপসহকারীগণ, কৃষক- কৃষাণীগণ, সুধীজন, গুণীজন, দর্শনার্থীরা, স্থানীয় রাজনৈতিক নেতাকর্মীদের একাংশ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ