October 7, 2024 - 8:30 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদঅগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপনায় নেতৃত্বের মান্নোয়ন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

অগ্রণী ব্যাংকের শাখা ব্যবস্থাপনায় নেতৃত্বের মান্নোয়ন শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা

spot_img

কর্পোরেট ডেস্ক : অগ্রণী ব্যাংক ট্রেনিং ইনষ্টিটিউট কর্তৃক আয়োজিত ‘ শাখা ব্যবস্থাপনায় নেতৃত্বের মান্নোয়ন’ শীর্ষক পাঁচ কর্মদিবসব্যাপী প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ।

শনিবার (১৮মে ) রাজধানীর ধানমন্ডির এবিটিআই প্রশিক্ষণ কক্ষে। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংক পিএলসি.’র প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) উপ ব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম ।

বিশেষ অতিথি ছিলেন অগ্রণী ব্যাংক পিএলসি.’র মহাব্যবস্থাপক মো. আমিনুল হক। এতে সভাপতিত্ব করেন এবিটিআই এর পরিচালক ও উপ-মহাব্যবস্থাপক মো. রেজাউল করিম। প্রধান অতিথির বক্তৃতায় প্রধান নির্বাহী কর্মকর্তা (চলতি দায়িত্ব) ওয়াহিদা বেগম সততা,দক্ষতার উপর গুরুত্বারোপ করে বলেন, দেশের অর্থনৈতিক উন্নয়নে ব্যাংকের শাখা পর্যায়ের ভ‍ূমিকা খুবই গুরত্বপূর্ণ।

আপনারা গ্রাহক সেবায় নিজেকে নিবেদিত রেখে নিয়মনীতি মেনে কাজ করে ব্যাংকের ব্যবসা বাড়ানোর মাধ্যমে দেশের অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখবেন। পরে তিনি একটি সেশন পরিচালনা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ