October 7, 2024 - 8:24 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদপ্রাক্তন প্রেসিডেন্টদের স্মরণে আইসিএমএবিতে ”জ্যোতির্ময় সংবর্ধনা”

প্রাক্তন প্রেসিডেন্টদের স্মরণে আইসিএমএবিতে ”জ্যোতির্ময় সংবর্ধনা”

spot_img

কর্পোরেট ডেস্ক: প্রাক্তন প্রেসিডেন্টদের অবিস্মরণীয় অবদানকে স্মরণীয় করে রাখতে দি ইনস্টিটিউট অব কস্ট এন্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) ১৭ মে ২০২৪ রোজ শুক্রবার আইসিএমএবি’র প্রাঙ্গণে একটি সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

আইসিএমএবি’র বর্তমান প্রেসিডেন্ট প্রফেসর ড. মোঃ সেলিম উদ্দিন এফসিএ, এফসিএমএ তার বক্তব্যে উল্লেখ করেন যে, প্রাক্তন সকল প্রেসিডেন্টই এই প্রতিষ্ঠানের সুনামকে অক্ষুণ্ন রাখতে সততা ও উৎকর্ষতার সাথে আপ্রাণ চেষ্টা করে গিয়েছেন, তারাই অনুজদের অনু্প্রেরণার উৎস। তাদের ঐকান্তিক প্রচেষ্টায় সিএমএ প্রফেশন তার ঐতিহ্যকে সফলভাবে বহন করতে সক্ষম হয়েছে। তিনি আরও উল্লেখ করেন যে, শ্রদ্ধেয় প্রাক্তন প্রেসিডেন্টদের অবদানকে স্মরণীয় করতেই এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন যা সিএমএ প্রফেশনালদের জন্য অতীতের সাথে বর্তমানের সংযোগ সাধন করেছে। তিনি প্রত্যাশা করেন সিএমএ প্রফেশনের উত্তরোত্তর সমৃদ্ধিতে অবদান রাখা সকল প্রেসিডেন্টদের সফলতার পথ ধরে এগিয়ে যাবে আইসিএমবি।

আইসিএমএবি’র কাউন্সিল সদস্যগণ এবং ব্রাঞ্চ কাউন্সিল চেয়ারম্যানগণ এই মিলনমেলায় যোগ দেন। প্রাক্তন প্রেসিডেন্টদের পরিবারের সদস্যবৃন্দ এবং বিপুল সংখ্যক ফেলো এবং এসোসিয়েট সদস্য বর্ণিল এই আয়োজনে অংশগ্রহণ করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ