October 7, 2024 - 10:23 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদআইসিএমএবি ও ডিআইইউ’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

আইসিএমএবি ও ডিআইইউ’র মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর

spot_img

কর্পোরেট ডেস্ক: দি ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি) এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) একাডেমিক এবং পেশাগত দক্ষতা উন্নয়নে ঐকমত্যে পৌঁছেছে।

শিক্ষার্থী ও পেশাজীবীদের মধ্যে সমন্বয়ের লক্ষ্যে সোমবার (মে ১৩) ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কনফারেন্স রুমে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। উভয় প্রতিষ্ঠানের শীর্ষস্থানীয় প্রতিনিধিদের উপিস্থিতিতে আইসিএমএবি-এর ভাইস প্রেসিডেন্ট মোঃ আখতারুজ্জামান এফসিএমএ এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম. লুৎফর রহমান এই সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

আইসিএমএবি থেকে একাডেমিক অ্যাফেয়ার্স বিভাগের পরিচালক অধ্যাপক ড. মোহাম্মদ জাকারিয়া মাসুদ এফসিএমএ এবং ডিআইইউ থেকে ব্যবসা ও উদ্যোক্তা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবাল উপস্থিত ছিলেন ।

চুক্তিটি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থীদের জন্য সিএমএ প্রোগ্রামে ভর্তির ক্ষেত্রে কোর্স ছাড় এবং স্কলারশীপ পাওয়ার পথ প্রশস্ত করে। উভয় প্রতিষ্ঠান তাদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে একসাথে কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

অনুষ্ঠান চলাকালে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. এম. লুৎফর রহমান আইসিএমএবি এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অনুষদ সদস্যদের উদ্ভাবনী কার্যক্রমের মাধ্যমে এই অংশীদারিত্বকে লালন করতে উৎসাহিত করেন। আইসিএমএবি ভাইস প্রেসিডেন্ট মোঃ আখতারুজ্জামান এফসিএমএ তাদের সহযোগিতার জন্য ডিআইইউ এর প্রশংসা করেন। উপস্থিত সকলেই উদ্যোগটির ভূয়সী প্রশংসা করেন এবং সমঝোতা স্মারকে উল্লিখিত শর্তাদি সক্রিয়ভাবে পালনে সম্মতি প্রকাশ করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ