October 8, 2024 - 12:41 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদবাংলাদেশ ব্যাংকের সঙ্গে গ্লোবাল ইসলামী ব্যাংকের চুক্তি স্বাক্ষ

বাংলাদেশ ব্যাংকের সঙ্গে গ্লোবাল ইসলামী ব্যাংকের চুক্তি স্বাক্ষ

spot_img

কর্পোরেট ডেস্ক : ক্ষুদ্র শিল্পের কাক্সিক্ষত বিস্তার, কর্মসংস্থান সৃষ্টিতথা অর্থনৈতিক প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্যে নারী উদ্যোক্তা এবং কৃষিজাত পণ্য প্রক্রিয়াজাতকরণ খাতে ক্রেডিট গ্যারান্টি সুবিধা প্রদানের জন্য মঙ্গলবার (১২ মার্চ) বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয়ের জাহাঙ্গীর আলম কনফারেন্স হলে গ্লোবাল ইসলামী ব্যাংক পিএলসি এবং বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট গ্যারান্টিডি পার্টমেন্টের মধ্যে দুইটি চুক্তি স্বাক্ষরিত হয়।

এ চুক্তিদ্বয়ের অধীনে বাংলাদেশ ব্যাংকের ক্রেডিট গ্যারান্টি সুবিধা গ্রহণ করে গ্লোবাল ইসলামী ব্যাংক নারী উদ্যোক্তা এবং কৃষিজাত পণ্য প্রক্রিয়াজাত করণ খাতে জামানত বিহীন বিনিয়োগ করতে সক্ষম হবে।

বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর নূরুন নাহার এবং নির্বাহী পরিচালক মোহাম্মদ জামাল উদ্দিন-এর উপস্থিতিতে গ্লোবাল ইসলামী ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ হাবিব হাসনাত এবং বাংলাদেশ ব্যাংকের পক্ষে ক্রেডিট গ্যারান্টি ডিপার্টমেন্টের পরিচালক নাহিদ রহমান চুক্তিদ্বয় স্বাক্ষর করেন। এছাড়াও গ্লোবাল ইসলামী ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং বিনিয়োগ বিভাগের প্রধান এস এম মিজানুর রহমান উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ