September 18, 2024 - 7:54 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতসিরাজগঞ্জে হত্যা মামলার আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

সিরাজগঞ্জে হত্যা মামলার আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

spot_img

সেলিম রেজা, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় দোকান কর্মচারী শামিম শেখকে অপহরণের পর হত্যা ও অর্থ লুটের অপরাধে আমৃত্যু সাজাপ্রাপ্ত আসামি ইসমাইল শেখ ওরফে রাসেলকে (২৬) গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১২) সদস্যরা।’

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে সিরাজগঞ্জ র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার (লেফটেন্যান্ট কমান্ডার বিএন) এম আবুল হাশেম সবুজ এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, শুক্রবার (১৩ সেপ্টেম্বর’) গভীর রাতে র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহযোগিতায় র‌্যাব-১২ সদর কোম্পানির একটি অভিযানিক দল বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার ইসমাইল শেখ সিরাজগঞ্জ পৌরসভার মাহমুদপুর ২ নম্বর গলির মৃত সাইফুল শেখের ছেলে।

র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার এম আবুল হাশেম জানান, ২০১৬ সালের ২৫ জুন সিরাজগঞ্জের পৌর এলাকার আলাউদ্দিন স্টোরের কর্মচারী শামীম শেখ দোকানের বকেয়া টাকা তোলার জন্য জেলার উল্লাপাড়ায় যান। ওইদিন রাত ১০টার দিকে তার সঙ্গে দোকানের মালিক ও পরিবারের সদস্যদের সঙ্গে কথা হয়। পরেরদিন উল্লাপাড়ার বড়হর দক্ষিণপাড়া থেকে শামীমের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় তার বাবা মামসুল হক বাদী হয়ে উল্লাপাড়া থানায় একটি হত্যা মামলা করেন।

তিনি আরও জানান, শামীমকে অপহরণ, হত্যা ও অর্থ লুটের অপরাধে ১৫ দিন আগে ইসমাইল শেখকে আমৃত্যু সাজা দেওয়া হয়। এ সময় তিনি পলাতক ছিলেন। পরে বিষয়টি র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুইটি মোবাইল, চারটি সিম এবং নগদ ১ হাজার ৪৮০ টাকা জব্দ করা হয়েছে। উদ্ধার আলামতসহ আসামিকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।’

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ