জুলাই ৬, ২০২৪ - ১:০৫ পূর্বাহ্ণ
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশচুয়াডাঙ্গায় দুই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে নিহত ১

চুয়াডাঙ্গায় দুই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে নিহত ১

spot_img

আহসান আলম, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গায় দুই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে উজ্জল হোসেন (২৮) নামের অপর আলমসাধুর চালক নিহত হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত উজ্জল হোসেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার হাপানিয়া গ্রামের মোহাম্মদ আমির আলীর ছেলে।

এর আগে সকাল ১০টার দিকে দামুড়হুদা উপজেলার জয়রামপুর চৌধুরী পাড়া নামকস্থানে ওই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় আহত হয়েছে অপর আলমসাধুর চালক আলমডাঙ্গা উপজেলার ভালাইপুর গ্রামের জহুরুল ইসলামের ছেলে ইব্রাহিম হোসেন (৪০)। তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দামুড়হুদা মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন।

তিনি বলেন, আজ সকালে নিজ আলমসাধুতে মাছ নিয়ে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় যায় উজ্জল হোসেন। সেখানে মাছ বিক্রি করে বাড়িতে ফিরছিলেন তিনি। পথিমধ্যে জয়রামপুর চৌধুরী পাড়া নামকস্থানে পৌছালে বিপরিত দিক থেকে আসা কাঠ বোঝাই একটি দ্রুতগতির আলমসাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দু’জনই রক্তাক্ত জখম হয়। স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়।

আলমগীর হোসেন আরও বলেন, নিহতের মরদেহ হাসপাতালে রাখা হয়েছে। আইনগত বিষয়টি প্রক্রিয়াধিন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. শাপলা খাতুন বলেন, রক্তাক্ত অবস্থায় দু’জনকে জরুরী বিভাগে নেয়া হয়। তাদের মধ্যে উজ্জল হোসেন নামের এক ব্যাক্তিকে মৃত অবস্থায় পেয়েছি এবং ইব্রাহিম হোসেন নামের আরেক জনকে প্রাথমিক চিকিৎসা শেষে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তার অবস্থা আশঙ্কামুক্ত।

অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ