October 9, 2024 - 2:25 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeফটো গ্যালারীঅন্তর্জালে ভাইরাল শাকিব খানের ‘কথা আছে’ (ভিডিও)

অন্তর্জালে ভাইরাল শাকিব খানের ‘কথা আছে’ (ভিডিও)

spot_img

বিনোদন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ঢালিউড কিং শাকিব খানের সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। এর প্রথম প্রকাশ্যে এসেছেন এ সিনেমার প্রথম গান ‘কথা আছে’। গানটি প্রকাশের পরপরই মুহূর্তেই সেটি অন্তর্জালে ভাইরাল হয়েছে। প্রথম গানেই বাজিমাত করেছেন সুপারস্টার শাকিব খান। তার চমকে মুগ্ধ দর্শক।

‘এইতো দুঃখ ভরা রাত, যার হয় না সুপ্রভাত, সবাই হইছে কুপোকাত, ভাঙছে মাথার ওপর ছাদ, অলিগলি থেকে শুরু, হায়না-ময়না-হাতি, হাতের তালুর মতো চিনি, আমি এই ঢাকা সিটি, ঘুষ ছাড়া চাকরি হয় না, ঘুষ না খাইলে চাকরি যায়, ঘুষ দিয়া তার চাকরি হইছে, কীভাবে সে ঘুষ না খায়…এভাবে কি চলতে পারে, চলতে দেওয়া যেতে পারে, প্রশ্ন আমি রেখে যাই, দুর্নীতিকে রুখি তাই, “হাসপাতালে ব্যবসা চলে, রোগী হইলে বোঝা যায়; এই শহরের উন্নয়নে- ময়না টিয়া টাকা খায়” কথা আছে কথা আছে, আমার কিছু কথা আছে, আমি সেটা বলবোই’ এমনই কথার গানটিতে কণ্ঠ দিয়েছেন সংগীতশিল্পী তাবিব মাহমুদ। শুভ্র রাহার সংগীতায়োজনে গানটির কথা লিখেছেন শিল্পী নিজেই।

এর আগে, গত ৩ এপ্রিল সন্ধ্যা ৭টায় প্রকাশ্যে এসেছে ‘লিডার, আমিই বাংলাদেশ’-এর টিজার। ৫২ সেকেন্ডের টিজারে চোখ আটকে গেছে নেটিজেনদের। এই সিনেমায় শাকিব খানের সঙ্গী হয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক, আরটিভির সিইও ও চলচ্চিত্রটির প্রযোজক সৈয়দ আশিক রহমান বলেন, দর্শকদের একটি পূর্ণাঙ্গ এবং মানসম্পন্ন চলচ্চিত্র উপহার দেওয়ার জন্যই কিছুটা দেরি করতে হয়েছে। সব প্রস্তুতি নিশ্চিত করার পর আমরা দর্শকদের বলতে চাই- ‘লিডার, আমিই বাংলাদেশ’ চলচ্চিত্রটি ঈদুল ফিতর ২০২৩-এ বাংলাদেশসহ আন্তর্জাতিক থিয়েটারে একযোগে শুভ মুক্তি পেতে যাচ্ছে। দর্শকদের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে এটি ঈদ উপহার।

পরিচালক তপু খান বলেন, ‘বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষ থেকে চলচ্চিত্রটি নির্মাণ করার দায়িত্ব আমি যথাযথভাবে পালন করতে পেরে সন্তুষ্ট। শাকিব খান এবং বুবলীসহ সবাই আমাকে আন্তরিকভাবে সহযোগিতা করেছে। দর্শকরা ঈদে একটি অসাধারণ চলচ্চিত্র পেতে যাচ্ছে।

প্রসঙ্গত, সিনেমাটির কাহিনি ও সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল। এতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, শহিদুজ্জামান সেলিম, এল আর সীমান্ত, সুব্রত প্রমুখ। সিনেমাটির ডিস্টিবিউশন করবে টিওটি ফিল্মস।

আরও পড়ুন:

ক্যারিয়ার ধ্বংস হয়ে গেছে, বাকি আছে শুধু মৃত্যু: নোবেল

দেশে পাঁচ শর্তে বছরে ১০টি হিন্দি সিনেমা আমদানির অনুমতি

‘লিডার আমিই বাংলাদেশ’র টিজার প্রকাশ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ