October 9, 2024 - 2:31 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশজুড়ীতে নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

জুড়ীতে নদী থেকে বৃদ্ধার লাশ উদ্ধার

spot_img

তিমির বনিক, স্টাফ রিপোর্টার: মৌলভীবাজারের জুড়ীতে নদী থেকে বদরুন্নেসা (৬৫) নামের এক বৃদ্ধা মহিলার ভাসমান লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ। তিনি উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের ভাঙ্গার পাড় এলাকার মৃত উস্তার আলীর স্ত্রী। তিনি সাগরনাল ইউনিয়নের পাতিলাসাঙ্গন গ্রামে তাঁর বাবার বাড়ী থেকে নিখোঁজ ছিলেন।

রবিবার (২ জুন) উপজেলার সাগরনাল ইউনিয়নের কাশিনগর এলাকায় জুড়ী নদীতে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, একটি লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়, পরে সহকারী পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দিপঙ্কর ঘোষ ও জুড়ী থানার ওসি এসএম মাইন উদ্দিন ঘটনাস্থলে গিয়ে নদী থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করেন।

সাবেক ইউপি সদস্য মোঃ তারা মিয়া বলেন, সকালে বাড়ীর সামনে নদীতে ওই মহিলার ভাসমান লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করেন। তিনি আরও বলেন, এলাকার লোকজন সকালে বৃদ্ধা মহিলাকে নদীর পাশে দাঁড়িয়ে থাকতে দেখেছেন। লাশ উদ্ধার করার সময় নদীর পাড়ে থাকা একটি চটের ব্যাগ ও একটি লাঠি পেয়েছেন। ব্যাগের মধ্যে এক জোড়া স্যান্ডেল এবং কিছু কাপড় রয়েছে।

এ বিষয়ে জুড়ী থানার ওসি এসএম মাইন উদ্দিন বলেন, জুড়ী নদী থেকে বদরুন্নেসা নামে এক বৃদ্ধা মহিলার লাশ উদ্ধার করা হয়েছে। ওই মহিলার শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেয়া হবে বলে জানান তিনি।

আরও পড়ুন:

মৌলভীবাজারে একদিনে ঝড়লো ৩ প্রাণ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ