October 7, 2024 - 7:23 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিতাড়াশে প্রচারণায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী সঞ্জিত কর্মকার

তাড়াশে প্রচারণায় এগিয়ে চেয়ারম্যান প্রার্থী সঞ্জিত কর্মকার

spot_img

সাব্বির মির্জা, তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচন। উপজেলায় চেয়ারম্যান পদে প্রচারণায় এগিয়ে আছেন চেয়ারম্যান প্রার্থী সঞ্জিত কর্মকার। নির্বাচন যত ঘনিয়ে আসছে সরগরম হয়ে উঠছে ভোটের মাঠ। প্রচার প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা।

নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীদের নির্বাচনী পোস্টারে ছেয়ে গেছে গ্রাম-গঞ্জের হাটবাজার,অলিগলিসহ এলাকার গুরুত্বপূর্ণ সড়কগুলো। গণসংযোগসহ উঠান বৈঠক ও পথসভা চলছে প্রতিদিন। জমজমাট হয়ে উঠেছে নির্বাচনের প্রচারণা।

জানা যায়, তাড়াশ উপজেলায় দুই জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোট যুদ্ধে ও জনমত জরিপে এগিয়ে রয়েছেন আনারস মার্কার পদপ্রার্থী সঞ্জিত কর্মকার । বর্তমানে তাড়াশ উপজেলার নির্বাচনী মাঠে বেশ তোড়জোড় চলছে।

এদিকে তাড়াশ উপজেলার প্রত্যন্ত অঞ্চলেও আনারস প্রতীকের গণসংযোগ ও প্রচারণা অব্যাহত রয়েছে। নির্বাচন যত ঘনিয়ে আসছে আনারস প্রতীকের পক্ষে বিপুল জনসমর্থন লক্ষ্য করা গেছে। পুরো এলাকায় ঘুরে দেখা যায়, গ্রহণযোগ্যতা ও প্রচারণায় বহুগুণ এগিয়ে রয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী সঞ্জিত কর্মকার।

তাড়াশ উপজেলায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন দুইজন প্রার্থী ও ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনজন প্রার্থী। এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়াই করবেন পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ