October 9, 2024 - 11:31 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeখেলাধূলামেজাজ হারিয়ে ভক্তকে গলাধাক্কা দিয়ে মাঠছাড়া করলেন সাকিব

মেজাজ হারিয়ে ভক্তকে গলাধাক্কা দিয়ে মাঠছাড়া করলেন সাকিব

spot_img

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেটের ‘পোস্টারবয়’ খ্যাত বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঠের পারফরম্যান্সের পাশাপাশি তার আচরণ নিয়েও চলে নানা আলোচনা-সমালোচনা। দেশের ক্রিকেটের সবচেয়ে বিতর্কিত এই তারকা এবার নতুন বিতর্কে জড়িয়েছেন।

আজ সোমবার (৬ মে) নারায়ণগঞ্জের ফতুল্লায় খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগে মুখোমুখি হয় প্রাইম ব্যাংক ও শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই হেভিওয়েট ম্যাচের আগে বিতর্কে জড়ালেন সাকিব। স্টেডিয়ামের ভেতর ও বাইরে ভক্তদের ওপর চড়াও হন তিনি।

এদিন ৯টায় টস হওয়ার কথা থাকলেও তা নির্ধারিত সময়ে হয়নি। গত রাতে বৃষ্টি হওয়ায় আউটফিল্ড ভেজা থাকায় দেরিতে টস হয়। টসের ২০ মিনিট আগে ঘটে এই ঘটনা।

তখন দুই কোচ মোহাম্মদ সালাহ উদ্দিন ও সোহেল ইসলামের সঙ্গে কথা বলছিলেন সাকিব। বোলিং কৌশল নিয়েই যে কথা বলছিলেন, বাংলাদেশের তারকা অলরাউন্ডারের অ্যাকশন দেখেই বোঝা গেছে। সেসময় খেলোয়াড়বেশে এক দর্শক মাঠে ঢুকে পড়েন সাকিবের সঙ্গে সেলফি তুলতে।

বাংলাদেশের তারকা অলরাউন্ডার ছবি তুলতে মানা করলেও নাছোড় দর্শক তা শুনলে তো! সাকিব মেজাজ হারিয়ে ভক্তকে গলাধাক্কা দিয়ে বের করে দেন। তাকে (ভক্ত) চড় মারতে গিয়েও থেমে যান তিনি।

বিষয়টি নজর এড়ায়নি উপস্থিত গনমাধ্যমকর্মীদেরও। এখানেই শেষ নয়, সকালে স্টেডিয়ামের প্রবেশের সময়ও মেজাজ হারান সাকিব। তখনও এক ভক্ত সেলফি তোলার জন্য ফোন নিয়ে এগিয়ে আসলে তার মোবাইল ফোন কেড়ে নিয়ে তাকে হাত দিয়ে দূরে সরিয়ে দেন। সবমিলিয়ে ম্যাচের আগে বেশ আগ্রাসী ভূমিকায় দেখা গেছে বিশ্বসেরা অলরাউন্ডারকে।

অবশ্য মাঠে ভক্তদের এমন অবাধ বিচরণে ক্রিকেটারদের নিরাপত্তা নিয়েও উঠেছে প্রশ্ন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ