October 7, 2024 - 1:27 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশহরিরামপুর উপজেলা চত্বর থেকে ককটেল সদৃশবস্তু উদ্ধার

হরিরামপুর উপজেলা চত্বর থেকে ককটেল সদৃশবস্তু উদ্ধার

spot_img

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের হরিরামপুর থেকে ককটেল সদৃশ্যবস্ত উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা চত্বরে অবস্থিত পুরনো মুক্তিযোদ্ধা সংসদের পরিত্যাক্ত টিনশেড ঘর থেকে ককটেল সদৃশ এ বস্তু উদ্ধার করা হয়।

জানা যায়, এদিন দুপুরের দিকে স্থানীয় কয়েকজন যুবক পরিত্যাক্ত ওই টিনশেড ঘরের জানালা দিয়ে উঁকি দিলে তারা ওই ককটেল সাদৃশ্যবস্ত দেখতে পায়। পরে খবর পেয়ে পুলিশ এসে ককটেল সদৃশ বস্তুগুলো উদ্ধার করে।

মুক্তিযোদ্ধা সংসদ পুরাতন টিনশেডের ঘরের দায়িত্বে থাকা আকতার হোসেন জানান, গত ৫ আগষ্টের পর ঘরটি পরিত্যাক্ত অবস্থায় আছে। আজ দুপুরে উপজেলার আমিনুল ইসলাম বাবু আমাকে পুরনো টিনশেড ঘরটি খুলে দিতে বললে আমি খুলে দেই। এসময় জানালা দিয়ে উকি দিয়ে স্থানীয় কয়েকজন যুবক টেবিলে রাখা ৬টি ককটেল সদৃশ্য বস্ত দেখতে পায়। এখবরে স্থানীয়রা এসে ভির জমায়। পরে পুলিশকে খবর দেই।

উপজেলার দাসকান্দি গ্রামের আমিনুল ইসলাম বাবু বলেন, পরিত্যাক্ত ভবনটিতে স্থানীয় বিএনপির নেতাকর্মীদের বসার উদ্দেশ্যে আকতার হোসেনকে পরিত্যাক্ত ঘরটি খুলে দিতে বলি। পরে আমিসহ স্থানীয় বেশ কয়েকজন যুবক টেবিলে রাখা ৬টি ককটেল সদৃশ্যবস্ত দেখে আতকে উঠি। হরিরামপুর উপজেলা বিএনপি অধ্যুষিত এলাকায় নাশকতা এবং আতঙ্ক তৈরী করার জন্য গতকাল বিকেল থেকে আওয়ামীলীগের নেতাকর্মীদের আনাগোনা বেড়ে গেছে। আর আজকে আমরা এগুলো দেখতে পেলাম। এর সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া দরকার।

দিয়াবড়ি গ্রামের খাইরুল মোল্লা জানান, আমার শারীরিক সমস্যার জন্য ঔষুধ ক্রয় করতে এসে লোকজনের আনাগোনা দেখে কাছে এগিয়ে জানালা দিয়ে দেখি ৬টি ককটেল সদৃশ্যবস্ত টেবিলে রাখা।

হরিরামপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মুমিন খান জানান, স্থানীয়দের সহায়তায় উপজেলা চত্বরে অবস্হিত মুক্তিযোদ্ধা পুরাতন টিনশেড ঘর থেকে ৬টি ককটেল সদৃশ্যবস্ত উদ্ধার করে নিরাপদে সরিয়ে নেয়া হয়েছে। পরবর্তীতে নিয়মানুযায়ী ধ্বংস করা করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ