October 6, 2024 - 9:29 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদসোনালীকা ডে- বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা-২০২৪ শুরু

সোনালীকা ডে- বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা-২০২৪ শুরু

spot_img

কর্পোরেট ডেস্ক: ২০০৭ সাল থেকে এসিআই মটরস্ বাাংলাদেশের কৃষি যান্ত্রিকীকরণে প্রধান ভুমিকা পালন করছে। এসিআই মটরস্ এর ট্রাক্টর ও পাওয়ার টিলার দিয়ে দেশের তিন ভাগের এক ভাগ জমি চাষ হচ্ছে। এসিআই মটরস্ এর এই কৃষি যান্ত্রিকীকরণে যাত্রা শুরু হয় সোনালীকা ট্রাক্টর দিয়ে। বর্তমানে সোনালীকার ২৬,০০০ এরও বেশি সন্তুষ্ট গ্রাহক রয়েছে।

বিগত এগারো বছর ধরে সোনালীকা ট্রাক্টর বাংলাদেশের ট্রাক্টর শিল্পে র্শীষস্থানে অবস্থান করছে। এই অর্জনে অন্যতম প্রধান কারণ এসিআই মটরস্ এর ৬ ঘন্টার মধ্যে অন দ্যা স্পষ্ট সার্ভিসের নিশ্চয়তা ও স্পেয়ার পার্টস এর সহজলভ্যতা যা নিশ্চিত করেছে সর্বোপরি গ্রাহক সন্তুষ্টি।

প্রতি বছরের মতো গ্রাহকের জন্য এ বছরও এসিআই মটরস্ আয়োজন করেছে সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা ২০২৪ যা সোনালীকা গ্রাহকদের জন্য একটি মিলন মেলা। এই সার্ভিস ক্যাম্পেইন এ ট্রাক্টর মালিক, ড্রাইভার ও সংশ্লিষ্ট ব্যক্তিগণ উপস্থিত থাকেন আর সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন তাদের কাছে একটি উৎসবের মতো। সার্ভিস ক্যাম্পেইন এ ফ্রি সার্ভিস এর পাশাপাশি তারা ট্রাক্টর সম্পর্কে তাদের মতামত প্রদান করে যার উপর ভিত্তি করে এসিআই মটরস্ গ্রাহকদের চাহিদা পূরণে আরও সচেষ্ট থাকবে। আসন্ন কৃষি মৌসুমের জন্য গ্রাহকদের ট্রাক্টর প্রস্তুত করা নিশ্চিত করণই হচ্ছে এই সার্ভিস ক্যাম্পেইন এর অন্যতম প্রধান লক্ষ্য।

দেশের প্রায় প্রত্যেকটি জেলাতেই আয়োজিত হচ্ছে সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা ২০২৪। এই সার্ভিস ক্যাম্পেইন এর মাধ্যমে গ্রাহকরা যে শুধু ফ্রি সার্ভিস পাচ্ছেন তাই নয়, গ্রাহকদের জন্য রয়েছে ফ্রি স্বাস্থ্য পরীক্ষা, গেম শো ও সাংস্কৃতিক অনুষ্ঠান। এই সার্ভিস ক্যাম্পেইন এ সকাল থেকেই থাকবে প্রোডাক্ট ডিসপ্লে আর আপ্যায়নের সু-ব্যবস্থা। এছাড়াও বিভিন্ন প্রকার গেম শো ও গ্রাহক ফিডব্যাক এর উপরেও থাকছে বিভিন্ন পুরস্কার।

সমগ্র দেশজুড়ে একযোগে ৯টি প্রোগ্রাম এর মাধ্যমে উদ্বোধন হলো সোনালীকা ডে-বার্ষিক সার্ভিস ক্যাম্পেইন ও মত বিনিময় সভা ২০২৪। আনুষ্ঠানিক ভাবে নীলফামারী জেলার নীলফামারী সদরে ২৪ সেপ্টেম্বর ২০২৪ তারিখে এই প্রোগ্রাম এর উদ্বোধন করা হয়। যেখানে অংগ্রহণ করেন প্রায় ৩৫০ এর অধিক গ্রাহক এবং ১০০টির অধিক ট্রাক্টরকে সার্ভিসিং করা হয়। এছাড়াও ডেলিভারী দেওয়া হয় ২০টিরও অধিক নতুন সোনালীকা ট্রাক্টর।

এই সার্ভিস ক্যাম্পেইন এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর ডিরেক্টর, সেলস, জনাব মোঃ আজম আলী; মার্কেটিং ম্যানেজার, জনাব মোঃ সেলিম সরকার ও সেলস ম্যানেজার মোঃ মাহমুদ রশিদ। এছাড়াও উপস্থিত ছিলেন এসিআই মটরস্ এর উর্দ্ধতন কর্মকর্তাগণ, ডিলার, গ্রাহক ও শুভানুধ্যায়ী ব্যক্তিবর্গ।

এই সার্ভিস ক্যাম্পেইন এর প্রধান ফোকাস হলো:
* ছয় ঘন্টায় সার্ভিস কমিটমেন্ট
* দেশ সেরা সার্ভিস ও ডিলার নেটওয়ার্ক ব্যবস্থা
* সোনালীকা সার্ভিস ক্যাম্পেইন ট্রাক্টর মালিক, ড্রাইভার ও অন্যান্য সংশ্লিষ্ট ব্যক্তিদের কাছে বছরের সব চেয়ে বড় উৎসব।
* এই ক্যাম্পেইন এর মাধ্যমে ট্রাক্টর মালিকগণ তাদের প্রত্যাশা তুলে ধরেন যা নিয়ে কাজ করে সেরা গ্রাহক সেবা প্রদান করছে এসিআই মটরস্।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ