September 22, 2024 - 7:38 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসিংগাইর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

সিংগাইর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত ওসি’র মতবিনিময়

spot_img

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইরে নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহিদুল ইসলাম সিংগাইর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭ টার দিকে থানার গোল ঘরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় ওসি তার বক্তব্যে বলেন, “পুলিশ সকলের বন্ধু নয়, ভালো মানুষের বন্ধু”। তিনি আরো বলেন, পুলিশ ও সাংবাদিকরা একই সুত্রে গাঁথা। সমাজে অপরাধীদের সংখ্যা কম, ভালো মানুষগুলো নিজ নিজ অবস্থান থেকে যদি প্রতিবাদ করেন তাহলে অপরাধী নির্মূল করা সম্ভব।

সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, অন্যায়ের প্রতিবাদ করার মানসিকতা আছে বলেই, আপনারা সাংবাদিকতা পেশায় এসেছেন। প্রতিবাদ করার শক্তিশালী একটি জায়গা হচ্ছে গণমাধ্যম। পুলিশ ও সাংবাদিক ইচ্ছা করলেই সমাজের অপরাধমূলক কাজের প্রতিবাদ করতে পারেন। সেই জায়গা থেকে পুলিশ ও সাংবাদিক একে অপরের পরিপূরক হিসেবে থাকার আহ্বান জানান ওসি।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন- সিংগাইর প্রেস ক্লাবের আহবায়ক মোঃ সিরাজুল ইসলাম, সদস্য সচিব রকিবুল হাসান বিশ্বাস, সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি মাসুম বাদশাহ, দৈনিক নয়া দিগন্ত সংবাদদাতা মো. সোহরাব হোসেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-দৈনিক দেশ রূপান্তর প্রতিনিধি সাইফুল ইসলাম তানভীর, দৈনিক যুগান্তর প্রতিনিধি মিজানুর রহমান, দৈনিক মানবজমিন প্রতিনিধি আতাউর রহমান, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আলহাজ তারেক বিল্লাহ খান, সাপ্তাহিক সময়ের সাথে পত্রিকার সম্পাদক জয়নাল আবেদিন, দৈনিক সমকাল সংবাদদাতা মোহাম্মদ আলী রিপন, দৈনিক মানবকন্ঠ প্রতিনিধি মোস্তাক আহমেদ, দৈনিক ভোরের পাতা প্রতিনিধি মো. হাবিবুর রহমান, দৈনিক আজকালের খবর প্রতিনিধি মোঃ আব্দুল্লাহ আল মামুন ও দৈনিক সংবাদ সারাবেলা প্রতিনিধি মোঃ ইয়াকুব মোল্লা।

উল্লেখ্য, ওসি মো. জাহিদুল ইসলাম এর আগে ঢাকা মেট্রোপলিটন পুলিশে সিআইডিতে কর্মরত ছিলেন। গত ১২ সেপ্টেম্বর সিংগাইর থানার ওসি হিসেবে যোগদান করেন তিনি।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ