September 22, 2024 - 7:43 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদএসকেবি নন স্টিক কুকওয়ার পণ্যের উদ্বোধন

এসকেবি নন স্টিক কুকওয়ার পণ্যের উদ্বোধন

spot_img

কর্পোরেট ডেস্ক : বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নের অগ্রযাত্রায় অংশীদার হতে এসকেবি স্টেইনলেস স্টিল মিলস লিঃ ২০০৫ সালে প্রতিষ্ঠা লাভ করে। গাজীপুর জেলার শ্রীপুরে সবুজ প্রকৃতি বেষ্টিত বিশাল পরিসরে গড়ে তোলা হয় কারখানা।

আন্তর্জাতিক মান সম্পন্ন ২০১ ও ৩০৪ গ্রেডের এস এস পাইপ উৎপাদন ও বাজারজাত করার মাধ্যমে এসকেবি এর যাত্রা শুরু। বাংলাদেশের বাজার জয় করে এসকেবি ইউরোপ সহ ল্যাটিন আমেরিকা, আফ্রিকা ও এশিয়ার বিভিন্ন দেশে পণ্য রপ্তানি করেছে ,ফলে এসকেবি বৈদেশিক মুদ্রা আয় করার মাধ্যমে বাংলাদেশের অর্থনৈতিক উন্নয়নে অবদান রাখার গৌরব অর্জন করেছে।

দীর্ঘ ১৯ বছর ধরে এসকেবি প্রতিষ্ঠান স্টেইনলেস স্টিল এর পণ্যের জগতে এসকেবি এস এস পাইপ, এসকেবি কুকওয়ার, এসকেবি কিচেন সিংক এবং এসকেবি ফার্নিচার এই ৪টি উইংস এর মাধ্যমে সম্মানিত গ্রাহকদেরকে সর্বোচ্চ মানের স্টেইনলেস স্টিলের পণ্য সরবরাহ করে গ্রাহক সেবা নিশ্চিত করে আসছে।

কম জ্বালানী খরচে স্বাস্থকর রান্না করা প্রয়োজন, এই ভাবনায় এসকেবি কুকওয়ার ২০১৬ সাল থেকে বাংলাদেশে সর্বপ্রথম 304 food grade স্টেইনলেস স্টিল ম্যাটেরিয়ালে সকল প্রকার কুকওয়ার পণ্য উৎপাদন ও বাজারজাত করে গ্রাহকের সন্তুষ্টি অর্জন করেছে। গ্রাহকের আস্থা ও ভালোবাসার প্রতিফলনে এসকেবি কুকওয়ার বাংলাদেশে এই প্রথম সম্পূর্ণ স্টেইনলেস স্টিল এর বডি সম্বলিত মার্বেল ও সিরামিক কোটেড নন স্টিক কুকওয়ার উৎপাদন শুরু করেছে।

এসকেবি স্টেইনলেস স্টিল নন স্টিক কুকওয়ার পণ্য আনুষ্ঠানিক ভাবে বাজারজাত করার লক্ষে শনিবার (২১ সেপ্টেম্বর) রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত বিভিন্ন সংবাদ মাধ্যমের সম্মানিত সাংবাদিকবৃন্দ ও কোম্পানির আমন্ত্রিত ডিলারবৃন্দ সহ কোম্পানীর ব্যাবস্থাপনা কর্তৃপক্ষ ও উর্ধতন কর্মকর্তার উপস্থিতিতে এসকেবি নন স্টিক পণ্যের পর্দা উন্মোচন করা হয়। এসকেবি স্টেইনলেস ষ্টীল মিলস এর সম্মানিত চেয়ারম্যান মোঃ সাইফুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক আবু খালেদ ভূঁইয়া, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ফরহাদ আহমেদ, কুকওয়ার বিভাগের সিনিয়র জিএম ইঞ্জিনিয়ার নিজাম মোহাম্মদ নুসরাত উল্লাহ,জি এম মোঃ আব্দুল কাদির কামাল এবং ডিজিএম মীর মফিজুল ইসলাম প্রত্যেকে একটি একটি করে পণ্যের পর্দা উন্মোচনের মাধ্যমে এসকেবি নন স্টিক কুকওয়ার এর আনুষ্ঠানিক ভাবে বাজারজাত করার শুভ উদ্বোধন করেন।

পবিত্র কোরান তেলাওয়াত এর মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। প্রথমেই ডিজিএম ও জিএম এর স্বাগত বক্তব্যের পরেই একে একে শুভেচ্ছা বক্তব্য রাখেন কুকওয়ার বিভাগের সিনিয়র জি এম, এসকেবি এর উপ-ব্যাবস্থাপনা পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক । বক্তাগণের শুভেচ্ছা বক্তব্যের মাঝেই এসকেবি কোম্পানীর উপরে একটি ভিডিও তথ্যচিত্র প্রদর্শীত হয়। বক্তাগণ তাদের বক্তব্যে এসকেবি নন স্টিক কুকওয়ার এর বিভিন্ন বৈশিষ্ট সম্পর্কে এবং গ্রাহকেরা কেন এসকেবি নন স্টিক কুকওয়ার ব্যবহারে স্বাচ্ছন্দ বোধ করবেন সে বিষয়ে আলোকপাত করেন। তাদের বক্তব্য থেকে জানা যায় এসকেবি নন স্টিক কুকওয়ার প্রতিটি পণ্যের ফুল বডি পিওর স্টেইনলেস ষ্টীল দিয়ে তৈরী তাই খুবই মজবুত। কোনো মরিচা ধরবেনা থাকবে ঝকঝকে চকচকে। ভোজ্য তেল ও জ্বালানী খরচ খুবই কম হবে। রয়েছে ৫ স্তরের দীর্ঘস্থায়ী নন স্টিক মার্বেল ও সিরামিক কোটিং। ওভেন প্রুফ ও যে কোনো চুলায় রান্নার উপযোগী। থাকছে ১ বছরের ওয়ারেন্টি। তাই দ্রুত ও কম খরচে এবং সহজেই রান্না করার জন্য স্মার্ট রান্নার পাত্র এসকেবি নন স্টিক কুকওয়ার।”

পরিশেষে এসকেবি এর মাননীয় চেয়ারম্যান শুভেচ্ছা বক্তব্য ও ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন হেড অব ব্র্যান্ড মার্কেটিং উজ্জল আহম্মেদ।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ