October 7, 2024 - 4:46 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশতারাকান্দায় প্রাইভেটকারের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে চালকসহ নিহত ২

তারাকান্দায় প্রাইভেটকারের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে চালকসহ নিহত ২

spot_img

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহের তারাকান্দায় প্রাইভেটকারের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশা উল্টে গিয়ে সিএনজি চালকসহ দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন সিএনজির দুই যাত্রী।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টায় দিকে ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের তারাকান্দার তালদিঘী পশ্চিমপাড়া এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে তারাকান্দা থানা পুলিশের এসআই লিটন চন্দ্র পাল জানান, ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের পশ্চিম তালদিঘী এলাকায় অজ্ঞাত একটি দ্রুতগতির প্রাইভেটকার চলন্ত অবস্থায় সিএনজিটির পিছনে ধাক্কা দিলে সিএনজিটি উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই মারা যান সিএনজিটির চালক মো. রব মিয়া(২২)। এই ঘটনায় গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের পর সেখানে দুপুর সাড়ে ১২ টায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান সিএনজিটির যাত্রী রাহাত হোসেন(৩২)।
নিহত সিএনজি চালক রব মিয়া তারাকান্দা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের আ.কাদিরের পুত্র এবং রাহাত হোসেন ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া গ্রামের রজব আলীর পুত্র।

আহতরা হলেন-ময়মনসিংহ সদর উপজেলার চুরখাই গ্রামের আবু সাঈদের মেয়ে তানজিলা(৩৬) এবং মজিবর রহমানের মেয়ে তাসলিমা(৪০)।

তারাকান্দা থানা অফিসার ইনচার্জ মো.ওয়াজেদ আলী এ বিষয়ে জানান, দূর্ঘটনার পর থানা পুলিশের সহায়তায় নিহত সিএনজি চালকের লাশ এবং সিএনজিটি থানা হেফাজতে আনা হয়। এদিকে হাসপাতালে মারা যাওয়ায় রাহাত হোসেনের লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে। রব মিয়ার লাশ আত্নীয়স্বজনের আবেদনের প্রেক্ষিতে তাদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা সম্ভব হয়নি। আইনানুগ ব্যবস্হা প্রক্রিয়াধীন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ