September 20, 2024 - 2:16 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদপ্রিমিয়ার ব্যাংক ও এসএসএল কমার্সের ওমনি চ্যানেল সলিউশন চুক্তি স্বাক্ষরিত

প্রিমিয়ার ব্যাংক ও এসএসএল কমার্সের ওমনি চ্যানেল সলিউশন চুক্তি স্বাক্ষরিত

spot_img

কর্পোরেট ডেস্ক: দি প্রিমিয়ার ব্যাংক পিএলসি এবং এসএসএল কমার্স এর ওমনি চ্যানেল সলিউশন চুক্তি স্বাক্ষরিত হয়েছে। প্রিমিয়ার ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক শামসুদ্দিন চৌধুরী এবং এসএসএল কমার্স এর গ্রুপ এডভাইজার আহমেদ কামাল খান চৌধুরী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির অধীনে, প্রিমিয়ার ব্যাংকের বিদ্যমান মার্চেন্ট/পার্টনারের কাছ থেকে যেকোনো পন্য ক্রয়ে ব্যাংকের গ্রাহকদের অর্থ আদান প্রদানকে আরও সহজ করতে এসএসএল কমার্স -এর ওমনি চ্যানেল সলিউশনটি ব্যাংকের অ্যাপ পিমানি এবং অন্যান্য প্ল্যাটফর্মের সাথে একযোগে কাজ করবে। এই সন্নিবেশিত প্ল্যাটফর্মটি আইএসপি, বীমা, শিক্ষা এবং টিকিট সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যবসায়ীদের বাণিজ্যিক ব্যবস্থা আরও সহজ এবং বেগবান করবে।

ব্যাংকের এসইভিপি ও কর্পোরেট লায়াবিলিটি বিভাগের প্রধান আব্দুল বাতিন চৌধুরী, এসইভিপি ও কনজ্যুমার ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মদ শামীম মোর্শেদ; এসইভিপি, কার্ডস এন্ড এডিসি বিভাগ প্রধান মো: মারুফুর রহমান খান; ইভিপি, ব্র্যান্ড মার্কেটিং এন্ড কমিউনিকেশনস বিভাগ প্রধান মো. তারেক উদ্দিন; ইভিপি, আইটি বিভাগ প্রধান মোঃ সাব্বির হাসান চৌধুরী এবং এসএসএল কমার্স -এর পার্টনারশিপ ম্যানেজমেন্ট প্রধান মোঃ রাহাত মাসুদ, ই-কম প্রধান মোঃ সগির আহমেদ, ব্যাংকিং এন্ড ফাইনান্সিয়াল সার্ভিস প্রধান মহিউদ্দিন তৌফিক সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ