September 18, 2024 - 8:06 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসিংগাইরে নিহত তুহিনের পরিবারের পাশে তারেক রহমান

সিংগাইরে নিহত তুহিনের পরিবারের পাশে তারেক রহমান

spot_img

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্র-জনতার গণআন্দোলনে নিহত রাজমিস্ত্রী মো. তুহিন আহমেদ (২৮) এর পরিবারের সাথে সাক্ষাৎ করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও ‘আমরা বিএনপি পরিবার’-এর প্রধান পৃষ্ঠপোষক তারেক রহমানের পক্ষ থেকে সহমর্মিতা জানিয়েছে একটি প্রতিনিধি দল।

নিহত মো. তুহিন আহমেদ উপজেলার তালেবপুর ইউনিয়নের ইসলামনগর গ্রামের শেখ বুদ্ধের মেয়ের জামাই ও কুমিল্লার বাঞ্চারামপুরের মো. সাইদুল ইসলামের ছেলে ও ৩ বছর বয়সী এক ছেলে সন্তানের জনক।

শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে শহীদ রাজমিস্ত্রী তুহিন-এর মানিকগঞ্জের সিংগাইরে তার বাসায় যান প্রতিনিধি দলটি।

প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন- ‘আমরা বিএনপি পরিবার’-এর সদস্য শাকিল আহমেদ, জাতীয়তাবাদী ছাত্রদলের সাবেক সহ-সভাপতি মোঃ জহুরুল ইসলাম বিপ্লব, সাবেক আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ রাশিদুল ইসলাম রিপন, সেচ্ছাসেবক দল-এর যোগাযোগ বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আলীম এবং শাহীনুর ইসলাম রনি ও মোঃ তাজবীর খান প্রমুখ।

উল্লেখ্য, তুহিন গত ১৮ জুলাই বিকেলে নারায়ণগঞ্জে রাজমিস্ত্রির কাজ শেষে বাসায় ফেরার পথে চিটাগংরোড ডাচ বাংলা ব্যাংকের কাছে গিয়ে পেটে গুলিবিদ্ধ হন। স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। স্ত্রী রিয়া আক্তার (২৪) ও পরিবারকে জানানো হয় এ ঘটনা। তারা বলে গ্রামের বাসায় পাঠাতে। পরে অ্যাম্বুলেন্সে করে মানিকগঞ্জের সিংগাইরে পাঠিয়ে দেন তার সহকর্মীরা। বাড়িতে এনে অবস্থার অবনতি হলে ১৯ জুলাই তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়। চিকিৎসাধীন অবস্থায় ২৩ জুলাই সাড়ে ১১টার দিকে তিনি মারা যান।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ