September 21, 2024 - 2:32 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদবন্যার্তদের সহায়তায় বাংলালিংকের বিশেষ ক্যাম্পেইন শুরু

বন্যার্তদের সহায়তায় বাংলালিংকের বিশেষ ক্যাম্পেইন শুরু

spot_img

কর্পোরেট ডেস্ক: দেশের বন্যাকবলিত পূর্বাঞ্চল থেকে পানি নেমে যেতে শুরু করেছে; ফলে বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে। তবে, পানি নেমে যাওয়ার সাথে সাথে বন্যা-পরবর্তী ক্ষতগুলো বের হতে শুরু করেছে। বর্তমানে এই অঞ্চলের মানুষের প্রয়োজন বন্যা পরবর্তী সহযোগিতা।

এই পরিস্থিতি থেকে উত্তরণে, সমাজ ও মানুষের প্রতি অব্যাহত প্রতিশ্রুতির অংশ হিসেবে দেশের দায়িত্বশীল ও উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক সাতদিন ব্যাপী ক্যাম্পেইন চালু করেছে। বন্যাদুর্গত এলাকার মানুষকে খুব দ্রুত স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে এই ক্যাম্পেইন চালু করা হয়েছে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে বাংলালিংক বন্যার্তদের পাশে দাঁড়ানোর পাশাপাশি সমাজের সকল স্তরের মানুষের জন্য এই মহৎ উদ্যোগে অংশগ্রহণের সুযোগ নিয়ে এসেছে।

গ্রাহকরা আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত বাংলালিংকের ৪৯৭ টাকা, ৬৪৭ টাকা ও ৭৯৮ টাকার মাসিক প্যাকেজ (মান্থলি প্যাক) কিনলেই প্রতিটি প্যাকেজ থেকে ১০০ টাকা করে অনুদান প্রদান করবে বাংলালিংক। এজন্য গ্রাহকদের অতিরিক্ত কোনো খরচ হবে না।

বাংলালিংক ক্যাম্পেইন থেকে প্রাপ্ত অর্থ দিয়ে জরুরি ত্রাণ সামগ্রী, ওষুধ অথবা নির্মাণ সামগ্রী কিনে বাংলাদেশ সেনাবাহিনীর কাছে হস্তান্তর করবে।

এ বিষয়ে বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমীন বলেন, “প্রয়োজনের সময় গ্রাহক ও কমিউনিটিকে ক্ষমতায়ন করাই বাংলালিংকের লক্ষ্য। সাম্প্রতিক ভয়াবহ এই বন্যা দেশের পূর্বাঞ্চলের মানুষের জীবন ও জীবিকাকে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত করেছে; এখন তারা দুর্বিষহ জীবনযাপন করছেন। এই দুঃসময়ে যাদের সবচেয়ে বেশি সহযোগিতা প্রয়োজন তাদের প্রতি আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছি। আমাদের পাশাপাশি গ্রাহকদের সম্মিলিত এই প্রচেষ্টা বন্যা পরবর্তী সময়ে ক্ষয়ক্ষতি কাটিয়ে উঠতে সহায়তা করবে বলে আশাবাদী আমরা।”

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ