October 7, 2024 - 9:15 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশসিংগাইরে প্রাথমিক বিদ্যালয়ে হামলা করে দপ্তরীর মোটরসাইকেলে আগুন

সিংগাইরে প্রাথমিক বিদ্যালয়ে হামলা করে দপ্তরীর মোটরসাইকেলে আগুন

spot_img

সাইফুল ইসলাম তানভীর, মানিকগঞ্জ প্রতিনিধি: মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ৬০ নং খাসেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দুর্বৃত্তরা প্রকাশ্যে দিবালোকে হামলা হামলা চালিয়েছে। অগ্নিসংযোগ করে পুড়িয়ে দিয়েছে দপ্তরীর মোটরসাইকেল। স্কুল থেকে বের করে দিয়েছে নারী প্রধান শিক্ষককে।

বুধবার (১৪ আগষ্ট) দুপুর ১২ টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভূক্তভোগী স্কুলের দপ্তরী মোঃ কবির হোসেনের সাথে কথা বলে জানা যায়. দুপুর ১২টার দিকে সাবেক মেম্বার আলামিনের নেতৃত্বে ২০-২৫ জন দুস্কৃতিকারী অস্ত্রে সজ্জিত হয়ে ওই বিদ্যালয়ের অফিস কক্ষে প্রবেশ করে। এরপর তারা প্রধান শিক্ষক মোসাঃ কামরুন্নাহারকে অস্ত্রের মুখে জিম্মি করে বিদ্যালয় থেকে বের করে দেয়। এ সময় দপ্তরীকে ধাওয়া করলে সে পালিয়ে রক্ষা পেলেও হামলাকারীরা অফিস কক্ষের সামনে রাখা তার মোটরসাইকেলটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। আতংক ছড়িয়ে পড়ে স্কুলের কোমলামতি শিক্ষার্থীদের মধ্যে। হামলাকারী প্রত্যেকেই ওই এলাকার বাসিন্দা। খবর পেয়ে সেনাবাহিনী ও থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

খাসেরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাঃ কামরুন্নাহার বলেন, সংঘবদ্ধ ২০-২৫ জন হামলাকারী অফিসে প্রবেশ করে আমাকে হুমকি দিয়ে বলে এই মুহুর্তে আপনি স্কুল থেকে বের হয়ে যান। আমি তাদের ছবি তুলতে গেলে তারা আমাকে বাধা দেয়। পরে আমি টিইও স্যারকে অবগত করে তাদের ভয়ে স্কুল থেকে চলে আসি।

অভিযুক্ত সাবেক ইউপি মেম্বার আলামিন বলেন. আমি এ ঘটনার সাথে জড়িত নয়। পরে বিষয়টি জানতে পেরেছি। প্রধান শিক্ষকের ইতিপূর্বে অসদাচরণের কারণে এমন ঘটনা ঘটেছে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে সিংগাইর উপজেলা শিক্ষা অফিসার সুলতানা আছমা খান বলেন , আমি থানা পুলিশকে অবগত করে ক্লষ্টারের দায়িত্বে থাকা এটিইও নাহিদাকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মোঃ জিয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিলো। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ