October 7, 2024 - 9:19 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশভালুকায় প্রাইভেটকারে যাত্রী উঠিয়ে ছিনতাই, আটক ১

ভালুকায় প্রাইভেটকারে যাত্রী উঠিয়ে ছিনতাই, আটক ১

spot_img

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের ভালুকায় প্রাইভেটকারে এক চিকিৎসককে যাত্রী হিসেবে উঠিয়ে হাত-পা ও মুখ বেঁধে গলায় ছুরি ধরে নগদ টাকা ও মোবাইল ছিনতাইয়ের ঘটনায় প্রাইভেট কারসহ আল-আমীন হাওলাদার (৫২) নামের এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৪ আগষ্ট) রাতে ভালুকা উপজেলার মাস্টারবাড়ি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত ছিনতাইকারী আল-আমীন হাওলাদার মাদারীপুর জেলার কালকিনি উপজেলার মৃত আফসার হাওলাদারের ছেলে।

থানা সূত্রে জানা যায়, ময়মনসিংহের ভালুকার চিকিৎসক সাদ্দাম হোসাইন কর্মস্থল মাওনা থেকে সিএনজিযোগে স্কয়ার মাস্টারবাড়ি নামেন। পরে বাসায় ফেরার উদ্দেশ্যে মাস্টারবাড়ি দাঁড়িয়ে থাকার সময় সাদা রঙের একটি প্রাইভেটকারে যাত্রীর কথা বলে তুলে কিছুদূর যাওয়ার পর প্রাইভেট কারে আগে থেকে বসে থাকা কয়েকজন ছিনতাইকারী তার হাত-পা ও মুখ বেঁধে গলায় ছুরি ধরে নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। পরে বৈষম্যবিরোধী ছাত্রদের সহযোগিতায় আল-আমীন আল-আমীন হাওলাদারকে আটক করে ভালুকা মডেল থানা পুলিশ। এ সময় ছিনতাইকারীর সাথে থাকা প্রাইভেট কার জদ্ধ করা হয়।

ভালুকা মডেল থানার ওসি শাহ কামাল আকন্দ জানান, মঙ্গলবার রাতে চিকিৎসক সাদ্দাম হোসাইন কর্মস্থল থেকে ফেরার পথে স্কয়ার মাস্টারবাড়ী বাসস্ট্যান্ডে নামে। সেখানে ছিনতাইকারীরা একটি প্রইভেটকারে তাকে তুলে হাত-পা ও মুখ বেঁধে গলায় ছুরি ধরে নগদ টাকা ও মোবাইল ফোনে থাকা টাকা নেওয়া ঘটনায় পর ছাত্ররা প্রাইভেটকারসহ আল-আমীন হাওলাদারকে আটকের পর পুলিশে খবর দিলে তাকে আটকের পাশাপাশি ছিনতাইকারীর সাথে থাকা প্রাইভেট কার জদ্ধ করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ