October 7, 2024 - 1:18 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদসোশ্যাল ইসলামী ব্যাংকে ঊর্ধ্বতন নির্বাহীদের সাথে ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

সোশ্যাল ইসলামী ব্যাংকে ঊর্ধ্বতন নির্বাহীদের সাথে ব্যবস্থাপনা পরিচালকের মতবিনিময় সভা অনুষ্ঠিত

spot_img

কর্পোরেট ডেস্ক: সোশ্যাল ইসলামী ব্যাংক পিএলসি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম ও ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহীদের মধ্যে এক মতবিনিময় সভা রোববার (১১ আগস্ট) প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ ফোরকানুল্লাহ, আবদুল হান্নান খান এবং মোহাম্মদ হাবীবুর রহমান। সভায় ব্যবস্থাপনা পরিচালক নতুন বাংলাদেশ বিনির্মাণে অন্তর্বর্তী সরকারের সাফল্য কামনা করেন এবং আশা প্রকাশ করেন যে শীঘ্রই ব্যাংকিং খাতসহ দেশের সর্বক্ষেত্রে স্থিতিশীলতা ফিরে আসবে।

তিনি আরও বলেন, এই নতুন বাংলাদেশ গঠনে আর্থিক খাতের গুরুত্ব অপরিসীম, তাই ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীকে পেশাদারিত্ব বজায় রেখে নব উদ্যমে কাজ করার আহবান জানান তিনি। সভায় ব্যাংকের সার্বিক ব্যবসায়িক লক্ষ্যমাত্রা অর্জনে বিভিন্ন কর্ম পরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়। আমানত সংগ্রহ ও রেমিট্যান্স আহরণসহ ব্যাংকের স্বাভাবিক কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জাফর আলম বিভাগীয় প্রধান, আঞ্চলিক প্রধান ও ইউনিট প্রধানদের সাথে আলোচনা করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ