October 9, 2024 - 4:27 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতশার্শায় অস্ত্র মামলায় ইয়াসিনের ১৭ বছর কারাদণ্ড

শার্শায় অস্ত্র মামলায় ইয়াসিনের ১৭ বছর কারাদণ্ড

spot_img

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি: অস্ত্র মামলায় যশোরের শার্শা উপজেলার বারোপোতা গ্রামের সন্ত্রাসী ইয়াসিন আলীকে ১৭ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন যশোরের একটি আদালত।

মঙ্গলবার (৩০ জুলাই) অতিরিক্ত দায়রা জজ শিমুল কুমার বিশ্বাস এক রায়ে এ আদেশ দিয়েছেন। সাজাপ্রাপ্ত ওই ব্যক্তি গ্রামটির ফজলুর রহমান ‘চেয়ারম্যানের’ ছেলে।

মামলার অভিযোগে জানা গেছে, ২০১৫ সালের ৩১ ডিসেম্বর শার্শা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে নাভারণের খাজুরায় মীম ফিলিং স্টেশন এলাকায় অভিযান চালায়। এ সময় সন্দেহভাজন ইয়াছিন আলীকে আটক ও তার কাছ থেকে একটি ওয়ান শুটারগান এবং এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ ঘটনায় এসআই খাইরুল আলম আটক ইয়াসিনের বিরদ্ধে শার্শা থানায় অস্ত্র আইনে মামলা করেন। তদন্ত শেষে তদন্তকারী কর্মকর্তা এসআই মুরাদ হোসেন আটক ইয়াসিনকে অভিযুক্ত করে ২০১৬ সালের ১৫ জানুয়ারি আদালতে চার্জশিট জমা দেন। দীর্ঘ সাক্ষীগ্রহণ শেষে আসামি ইয়াসিন আলীর বিরুদ্ধে অস্ত্র আইনের ১৯ এর (এ) ধারার অভিযোগ প্রমাণিত হওয়ায় ১০ বছর সশ্রম কারাদণ্ড ও ১৯ এর (এফ) ধারার অভিযোগ প্রমাণিত হওয়ায় ৭ বছর সশ্রম কারাদণ্ডের আদেশ দিয়েছেন বিচারক। সাজাপ্রাপ্ত কারাগারে আটক আছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ