October 7, 2024 - 5:35 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদএপিএ বাস্তবায়নে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেল বিএইচবিএফসি

এপিএ বাস্তবায়নে শ্রেষ্ঠত্বের পুরস্কার পেল বিএইচবিএফসি

spot_img

কর্পোরেট ডেস্ক: বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে অর্জিত প্রথম পুরস্কারে ভূষিত হয়েছে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইনান্স কর্পোরেশন (বিএইচবিএফসি)। গত ৩০ জুলাই অর্থমন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ (এফআইডি) এর সচিব মো. আব্দুর রহমান খান, এফসিএমএ বিএইচবিএফসি ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল মান্নান এর হাতে এ পুরস্কার তুলে দেন।

২০২২-২০২৩ অর্থবছরে এপিএ বাস্তবায়নে বিএইচবিএফসি রাষ্ট্রায়ত্ত্ব সকল ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের মধ্যে নিজ এবং যৌথ ক্যাটাগরীতে সর্বোচ্চ ৯৯ দশমিক ৫৯ শতাংশ নম্বর পেয়ে প্রথম স্থান অর্জন করে। এপিএ বাস্তবায়নে টানা চতুর্থবারের মতো প্রথম স্থান অর্জনকারী বিএইচবিএফসি এদিন পুরস্কার গ্রহণের পাশাপাশি এফআইডির সাথে ২০২৪-২০২৫ অর্থ বছরের এপিএ চুক্তি স্বাক্ষর করে। এফআইডি’র পক্ষে এ বিভাগের সচিব মহোদয় এবং বিএইচবিএফসির পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক এ চুক্তি স্বাক্ষর করেন।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এফআইডি’র অতিরিক্ত সচিব ও এপিএ টিম লিডার মোঃ আজিমুদ্দিন বিশ্বাস, এনডিসি সহ এফআইডির উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং এ বিভাগের আওতাধীন বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের প্রধান নির্বাহী, এপিএ টিম লিডার ও ফোকাল পয়েন্ট কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ