October 8, 2024 - 5:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিসারাদেশবাড়ির ভিতর গাঁজার চাষ, অতঃপর

বাড়ির ভিতর গাঁজার চাষ, অতঃপর

spot_img

আব্দুল ওয়াদুদ, বগুড়া প্রতিনিধি: শেরপুরে বসতবাড়িতে গাঁজার চাষ করছিল সাইফুল ইসলাম (৪০)। এমন তথ্যে চলে পুলিশের অভিযান। অভিযান টের পেয়ে সাইফুল ও তার পরিবার বাড়ি থেকে পালিয়ে যায়। এমন ঘটনা ঘটেছে বগুড়ার শেরপুর উপজেলার সীমাবাড়ি ইউনিয়নের ররোয়া পশ্চিম পাড়া গ্রামে।

স্থানীয় জনশ্রুতি রয়েছে সাইফুল একজন মাদক বিক্রেতা। মাদকদ্রব্য নেশাও করে। কিন্তু এই সাইফুল গোপনে তার বাড়ির ভিতরে গাজা চাষ করে তা জানা ছিল না গ্রামবাসীর। পুলিশের অভিযানে গ্রামবাসী জেনে গেল সাইফুল একজন গাঁজার চাষী।

গতকাল রবিবার রাত ১০ টায় শেরপুর থানা পুলিশের একটি দল ওই বাড়িতে অভিযান চালায়। পুলিশের দাবি অভিযান টের পেয়ে যায় সাইফুল ইসলাম। গ্রেপ্তার এড়াতে সাইফুল তার বাড়ির পরিবার-পরিজনদের নিয়ে দ্রুত ছড়িয়ে পড়ে।
পুলিশ যখন ওই বাড়িতে উপস্থিত হয় তখন বাড়িশূন্য লোক। রয়েছে প্রতিবেশীরা পুলিশের সঙ্গে। প্রতিবেশীদের সহযোগিতায় পুলিশ বাড়ির চারপাশে অনুসন্ধান করে দেখতে পায় ১০ ফুট উচ্চতার একটি লম্বা গাঁজার গাছ। ওজন অন্তত চার কেজি। গ্রামবাসীদের উপস্থিতিতে পুলিশ গাছটি জব্দ করে। পরে ওই রাতেই থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়। মামলায় আসামি করা হয়েছে সাইফুল ইসলামকে।

রবিবার রাতে এই অভিযানের নেতৃত্ব দিয়েছেন শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে থানা পুলিশের উপপরিদর্শক (এস আই) তোফাজ্জল হোসেন। তিনি বলেন, সাইফুল ইসলাম পালিয়ে গেলেও তাকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ