October 7, 2024 - 5:32 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদঅগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্টের ১৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্টের ১৪তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

spot_img

কর্পোরেট ডেস্ক: অগ্রণী ব্যাংকের পুঁজিবাজার সংশ্লিষ্ট সাবসিডিয়ারী কোম্পানি অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের ১৪তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার (২৫ জুলাই) অগ্রণী ব্যাংক পিএলসি’র প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও অগ্রণী ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. মুরশেদুল কবীরের সভাপতিত্বে সভায় হোল্ডিং কোম্পানির প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী ব্যাংকের পরিচালক মো. শাহাদাৎ হোসেন, এফসিএ।

সভায় আরও উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক এবং অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পরিচালক শাহিদা সুলতানা, অগ্রণী ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ওয়াহিদা বেগম, মহাব্যবস্থাপক (সিএফও) মোহাম্মদ দীদারুল ইসলাম, এফসিএ এবং অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের সিইও অরুন্ধতী মন্ডল, ডিসিইও মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী এবং কোম্পানি সচিব মো. তারিকুল ইসলাম।

সভায় অগ্রণী ইক্যুইটি এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেডের পুঁজিবাজারে লেনদেনসহ সংশ্লিষ্ট বিভিন্ন কর্মকান্ডে অংশগ্রহণের সার্বিক তথ্যচিত্র তুলে ধরার পাশাপাশি ২০২৩ সালের নিরীক্ষিত হিসাব অনুমোদন করা হয় এবং পুঁজিবাজারে বিভিন্ন ক্ষেত্রে বিনিয়োগের মাধ্যমে ব্যবসায়িক কর্মকান্ড বৃদ্ধির বিষয়ে আলোচনা করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ