October 9, 2024 - 4:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতশ্রীমঙ্গল রিসোর্টে পর্যটক খুন

শ্রীমঙ্গল রিসোর্টে পর্যটক খুন

spot_img

তিমির বনিক, ষ্টাফ রিপোর্টার:মৌলভীবাজারের পর্যটন নগরী হিসেবে খ্যাত শ্রীমঙ্গলের একটি রিসোর্ট থেকে এক পর্যটকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।উপজেলার সদর ইউনিয়নের ডলুবাড়ি এলাকার লেমন গার্ডেন রিসোর্ট থেকে মো. শরীফুল ইসলাম (৩৮) নামের ওই পর্যটকের মরদেহ উদ্ধার করা হয়।

জানা যায়, ২৫ আগস্ট সকালে চাঁদপুর থেকে শরীফুল ইসলামসহ আরও ৩ জন পর্যটক হোটেল লেমন গার্ডেন রিসোর্টের বৃষ্টি বিলাসে এসে উঠেন।রোববার বেলা বিকেলে হোটেল কর্মী সহিদুল ইসলাম সংশ্লিষ্ট রুমে চেকিংয়ের জন্য গেলে ওই রুম তালাবদ্ধ অবস্থায় দেখতে পান। এতে তার সন্দেহ হলে ডাকাডাকির এক পর্যায়ে কোন সাড়াশব্দ না পেয়ে হোটেল কর্তৃপক্ষকে অবহিত করেন।

হোটেল কর্তৃপক্ষ ঘটনাটি শ্রীমঙ্গল থানা পুলিশকে জানালে ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন সর্দার ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছান। সন্ধ্যার দিকে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমানসহ জেলা পুলিশের ঊর্ধতন কর্মকর্তারা ঘটনাস্থলে যান। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ও আলামত সংগ্রহের কাজ করছে।

এ বিষয়ে মৌলভীবাজারের পুলিশ সুপার মো. মনজুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করাসহ ঘটনার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ