October 9, 2024 - 6:26 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদশরীয়তপুর ও মাদারীপুরে এনসিসি ব্যাংকের “বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ”

শরীয়তপুর ও মাদারীপুরে এনসিসি ব্যাংকের “বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ”

spot_img

কর্পোরেট ডেস্ক: এনসিসি ব্যাংক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে শরীয়তপুরের নড়িয়া, জাজিরা ও ডামুড্যা উপজেলায় এবং মাদারীপুর সদরে ১০০০ প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেছে। এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন এর সভাপতিত্বে শরীয়তপুরের নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নড়িয়া উপজেলার প্রান্তিক কৃষকের মাঝে (শনিবার, ১৯/০৮/২০২৩) বিভিন্ন প্রকারের বীজ, সার ও কীটনাশক বিতরণ করেন।

এছাড়া, জাজিরার বিলাসপুর ইউনিয়নের হাজী শরীয়তুল্লাহ হফিযিয়া একাডেমি এবং ডামুড্যা উপজেলার চরমাল গাঁও উচ্চ বিদ্যালয়ে প্রান্তিক কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়। এছাড়া, মাদারীপুর সদরের অনুষ্ঠানে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন এর সভাপতিত্বে মাদারীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান প্রধান অতিথি হিসেবে এবং মাদারীপুর পৌরসভা মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ ও সোসাইটি ডেভেলপমেন্ট কমিটি এর নির্বাহী পরিচালক কাজী আশরাফুল হাসান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রান্তিক কৃষকের বিভিন্ন প্রকারের বীজ, সার ও কীটনাশক বিতরণ করেন। এসময়, অন্যানের মধ্যে এনসিসি ব্যাংকের এসইভিপি ও চীফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, এসইভিপি ও কোম্পানী সেক্রেটারী মোঃ মনিরুল আলম, সিআরএম ডিভিশন এর এসভিপি মুহাম্মদ শাহিদুল ইসলাম এবং ভিপি এবং সিকিউরিটি ও লজিস্টিকস প্রধান মোঃ গালিব আসাদউল্লাহসহ ফরিদপুর, মাদারীপুর ও নড়িয়া শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

মাদারীপুরের জেলা প্রশাসক মোহাম্মদ মারুফুর রশিদ খান এবং শরীয়তপুরের নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্যএনসিসি ব্যাংকের কৃষি উপকরণ বিতরণের এই মহতী উদ্যোগকে স্বাগত জানান। শরীয়তপুর ও মাদারীপুরে জেলার প্রান্তিক কৃষকরা এনসিসি ব্যাংকের এই কার্যক্রমের মাধ্যমে উপকৃত হবে এবং অত্র এলাকার কৃষকদের অর্থনৈতিক উন্নয়নে এই কার্যক্রম সহায়ক হবে বলে তাঁরা আশাপ্রকাশ করেন।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্ব) এম.শামসুল আরেফিন বলেন, এনসিসি ব্যাংক মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রতি ইঞ্চি জায়গা চাষযোগ্য করে গড়ে তোলার জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এনসিসি ব্যাংক কৃষকদের পাশে দাড়িয়েছে। ভবিষ্যতে কৃষি যন্ত্রপাতিসহ আরও উন্নত প্রযুক্তির যন্ত্রাংশ কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

কর্পোরেট সংবাদ/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ