October 9, 2024 - 6:25 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদআইআইডিএফসি ও প্রাইম ব্যাংক চুক্তি সাক্ষর

আইআইডিএফসি ও প্রাইম ব্যাংক চুক্তি সাক্ষর

spot_img

কর্পোরেট ডেস্ক: ইন্ডাস্ট্রিয়াল অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট ফাইন্যান্স কোম্পানি (আইআইডিএফসি) প্রাইম ব্যাংকের সঙ্গে সম্প্রতি এক চুক্তি স্বাক্ষর করেছে। এ চুক্তির আওতায় ব্যাংকটি তাদের ওমনি ডিজিটাল প্ল্যাটফর্ম প্রাইমপে’র মাধ্যমে আইআইডিএফসিকে অত্যাধুনিক ক্যাশ ম্যানেজমেন্ট-এর সুবিধা দেবে।

নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন আইআইডিএফসি’র ব্যাবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম সরওয়ার ভূঁইয়া এবং প্রাইম ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শামস আব্দুল্লাহ মুহাইমিন। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রাইমপে ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা ইলেকট্রনিক লেনদেন সুযোগ পাবেন, যা একইসাথে কাগজের নথির ব্যবহার কমিয়ে আনবে পাশাপাশি অর্থ ও সময় সাশ্রয় করবে এবং লেনদেনে আরও বেশি স্বচ্ছতা নিশ্চিত করবে।

ডিজিটাল চ্যানেল ‘প্রাইমপে’ ব্যবহার করে আইআইডিএফসি’র গ্রাহকদের কাছ থেকে ডিরেক্ট ডেবিট ইনস্ট্রাকশনের (ডিডিআই) মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে কালেকশন করবে।

আইআইডিএফসি’র মালিকানায় আছে সোনালী ব্যাংক, জনতা ব্যাংক, ইনভেস্টমেন্ট কর্পোরেশন অফ বাংলাদেশ, ব্রাক ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ব্যাংক এশিয়া, ন্যাশনাল ব্যাংক, সিটি ব্যাংক, ওয়ান ব্যাংক, সাউথ ইস্ট ব্যাংক, এবি ব্যাংক, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, প্রগতি ইন্স্যুরেন্স ও ইস্টল্যান্ড ইন্স্যুরেন্স কোম্পানি।

কর্পোরেট সংবাদ/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ