October 9, 2024 - 2:28 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদপুলিশের স্পেশাল ব্রাঞ্চে আইএফআইসি ব্যাংকের ৫৫০টি চারা বিতরণ  

পুলিশের স্পেশাল ব্রাঞ্চে আইএফআইসি ব্যাংকের ৫৫০টি চারা বিতরণ  

spot_img

কর্পোরেট ডেস্ক: “বৃক্ষ হোক জীবনের ছায়াসঙ্গী” এই স্লোগান নিয়ে মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে ঢাকার কামরাঙ্গীর চরে অবস্থিত স্পেশাল ব্রাঞ্চ পুলিশ লাইন্সে ৫৫০টি চারা বিতরণ ও রোপণ অনুষ্ঠানের আয়োজন করলো শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি।

৬ আগস্ট, ২০২৩ (রবিবার), সকাল ১০.৩০টায় ঢাকার কামরাঙ্গীর চরে স্পেশাল ব্রাঞ্চ পুলিশ লাইন্সের প্রাঙ্গণে গাছের চারা রোপণ করেন আইএফআইসি ব্যাংকের ডিএমডি ও হেড অব ইন্টারন্যাশনাল ডিভিশন সৈয়দ মনসুর মোস্তফা এবং বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত ডিআইজি মো: সরওয়ার, বিপিএম-সেবা।

জলবায়ুর চ্যালেঞ্জ মোকাবেলায় ২৬শে জুলাই, ২০২৩ থেকে মাসব্যাপী দেশজুড়ে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। উক্ত অনুষ্ঠানে সবুজ বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিভিন্ন প্রতিষ্ঠানকে আইএফআইসি ব্যাংকের পক্ষ থেকে বিনামূল্যে চারা প্রদান করার ঘোষণা দেয়া হয়। এরই ধারাবাহিকতায় আইএফআইসি ব্যাংকের পক্ষ থেকে পুলিশের স্পেশাল ব্রাঞ্চকে ৫৫০টি চারা বিতরণ করা।

টেকসই বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ও জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব নিয়ে গণমানুষের মাঝে সচেতনতা বৃদ্ধি করা এই কর্মসূচির মূল উদ্দেশ্য। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের হেড অব ব্রাঞ্চ বিজনেস মো: রফিকুল ইসলাম, আইএফআই ব্যাংক ইসলামপুর শাখার ব্যবস্থাপক সঞ্জীব কুমার দে, বাংলাদেশ পুলিশ স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত পুলিশ সুপার মো: সাইফুল ইসলাম এবং আইএফআইসি ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

কর্পোরেট সংবাদ/এএইচ

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ