October 9, 2024 - 2:23 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদবোয়ালখালীতে এনসিসি ব্যাংকের “বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ ও আর্থিক সাক্ষরতা কর্মসূচী” পালন

বোয়ালখালীতে এনসিসি ব্যাংকের “বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ ও আর্থিক সাক্ষরতা কর্মসূচী” পালন

spot_img

কর্পোরেট ডেস্ক ; এনসিসি ব্যাংক সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে বোয়ালখালীর প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ করেছে এবং আর্থিক সাক্ষরতা কার্যক্রম পরিচালনা করেছে।

শনিবার (৫ আগস্ট.) এনসিসি ব্যাংক লিঃ এর চেয়ারম্যান মোঃ আবুল বাশার প্রধান অতিথি হিসেবে এবং এনসিসি ব্যাংকের প্রাক্তন চেয়ারম্যান ও বর্তমান নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন বিশেষ সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে মোট ৫০০ জন প্রান্তিক কৃষকের মাঝে বিভিন্ন প্রকারের বীজ, সার, কীটনাশক ও গাছের চারা বিতরণ করেন।

এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এর সভাপতিত্বে কধুরখীল ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে ইয়াকুব গ্রুপের চেয়ারম্যান এম. ইয়াকুব আলী, এনসিসি ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. রাফাত উল্যাহ, এসইভিপি ও কোম্পানী সেক্রেটারী মোঃ মনিরুল আলম, কধুরখীল ইউপি চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আজম শেফু, কধুরখীল ইউনাইটেড মুসলিম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইলিয়াছ, এনসিসি ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহীসহ বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে এনসিসি ব্যাংকের চেয়ারম্যান মোঃ আবুল বাশার বলেন, এনসিসি ব্যাংক শুধু মুনাফা অর্জনের জন্যই ব্যবসা করেনা বরং সামাজিক দায়বদ্ধতায় কাজ করে যাচ্ছে। এরই প্রেক্ষিতে দেশের কৃষি উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিশেষ সিএসআর এর আওতায় দেশের বিভিন্ন অঞ্চলের কৃষকের মাঝে বিনামূল্যে বিভিন্ন প্রকারের বীজ, সার ও কীটনাশক বিতরণ করছে।

বিশেষ সম্মানিত অতিথির বক্তব্যে ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমানে নির্বাহী কমিটির চেয়ারম্যান এস. এম. আবু মহসীন বলেন, এনসিসি ব্যাংক প্রতিষ্ঠার পর থেকেই অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করছে। এনসিসি ব্যাংকে টাকা জমা রাখা অত্যন্ত নিরাপদ আখ্যা দিয়ে তিনি ভবিষ্যতে কৃষি যন্ত্রপাতিসহ আরও উন্নত প্রযুক্তির যন্ত্রাংশ কৃষকদের মাঝে বিনামূল্যে বিতরণ করা হবে বলে আশাবাদ ব্যাক্ত করেন।

সভাপতির স্বাগত বক্তব্যে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ বলেন, এনসিসি ব্যাংক মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত দেশের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় দেশের প্রতি ইঞ্চি জায়গা চাষযোগ্য করে গড়ে তোলার জন্য সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে এনসিসি ব্যাংক কৃষকদের পাশে দাড়িয়েছে।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ