October 9, 2024 - 12:24 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeকর্পোরেট-অর্থ ও বাণিজ্যকর্পোরেট সংবাদকর্পোরেট একাডেমী প্রফেশনাল ফোরামের উদ্যোগে প্রফেশনাল মিট আপ অনুষ্ঠিত

কর্পোরেট একাডেমী প্রফেশনাল ফোরামের উদ্যোগে প্রফেশনাল মিট আপ অনুষ্ঠিত

spot_img

কর্পোরেট ডেস্ক : স্মার্ট বাংলাদেশের জন্য চাই স্মার্ট ভ্যাট প্রফেশনাল, আর সেজন্য সবাইকে প্রতিনিয়ত দক্ষ হতে হবে, এক থাকতে হবে, সবাইকে নিয়েই কাজ করতে হবে।

শুক্রবার (২৮ জুলাই) দেশের স্বনামধন্য প্রফেশনাল ট্রেনিং প্রতিষ্ঠান “কর্পোরেট একাডেমীর” অংগ সংগঠন “কর্পোরেট একাডেমী প্রফেশনাল ফোরামের (CAPF)” এর উদ্যোগে ভ্যাট কনসাল্টেন্ট ২০২১, ’২২, ’২৩ সংবর্ধনা ও প্রফেশনাল মিট আপে আগত অতিথিরা এই আশা ব্যক্ত করেন।

“কর্পোরেট একাডেমী প্রফেশনাল ফোরামের (CAPF)” এই প্রথম আয়োজনে ৮০ জনেরও অধিক জাতীয় রাজস্ব বোর্ড স্বীকৃত ভ্যাট প্রফেশনাল সহ প্রায় ১০০ জনেরও অধিক বিভিন্ন শ্রেণীর প্রফেশনালরা একত্রিত হয়ে নেটওয়ার্কিং ও আলোচনার মাধ্যমে নিজেদের বন্ধনকে আরও অটুট করার প্রয়াস পেয়েছিলেন। প্রফেশনাল ফোরামের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্যে অনুষ্ঠানের আহ্বায়ক মোঃ আজিম ফোরামের লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরার পাশাপাশি অন্যান্য সকল ক্ষেত্রেও ভ্যাট প্রফেশনালদের দক্ষতা অর্জনে এও ফোরামের প্রয়োজনীয়তা ও কার্যক্রম তুলে ধরেন।

বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট ভ্যাট-ট্যাক্স বিশেষজ্ঞ স্নেহাশিস বড়ুয়া FCA ভ্যাট কমপ্লায়েন্স এর উপর গুরুত্ব দিয়ে এ বিষয়ে নিরবিচ্ছিন্ন প্রশিক্ষণের উপর সকল ভ্যাট কনসালটেন্টদের জোর দিতে বলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় রাজস্ব বোর্ডের স্বনামধন্য কমিশনার এ কে এম মাহবুবুর রহমান জাতীয় রাজস্ব বোর্ডের ব্যবসা বান্ধব বিভিন্ন পদক্ষেপের পাশাপাশি দেশে সুস্থ ভ্যাট সংস্কৃতি তৈরির জন্য এ ধরণের ফোরামের বিভিন্ন উদ্যোগের প্রয়োজনীয়তাও তুলে ধরেন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কর্পোরেট একাডেমীর নিয়মিত প্রশিক্ষক, জাতীয় রাজস্ব বোর্ডের রেভিনিউ অফিসার আসিফ আহমেদ, ওয়ালটন গ্রুপ সি এফ ও ওমর ফারুক রিপন FCA, এবং কর্পোরেট একাডেমীর চীফ মুভমেন্ট মেকার ও ফোরামের সাধারণ সম্পাদক ফরহাদ খান। সমাপনী বক্তব্যে কর্পোরেট একাডেমী প্রফেশনালের ফোরামের প্রেসিডেন্ট রফিকুল ইসলাম উপস্থিত সম্মানিত অতিথিবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও এ ধরণের সকল আয়োজনে সবাইকে পাশে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন। উপস্থিত সকল ভ্যাট কনসালটেন্টদের মধ্যে ক্রেস্ট বিতরন করার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ