October 7, 2024 - 7:20 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিবাউফলে এমপি ফিরোজের বিরুদ্ধে উপজেলা আ.লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

বাউফলে এমপি ফিরোজের বিরুদ্ধে উপজেলা আ.লীগের প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ

spot_img

মোঃ বাদল হোসেন, পটুয়াখালী প্রতিনিধি: বাউফল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাউফল উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে আহত করার প্রতিবাদে পটুয়াখালী ২ আসনের সংসদ সদস্য ও বাউফল উপজেলা আওয়ামীলীগের সভাপতি আসম ফিরোজ এমপির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেছে বাউফল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মীরা।

বুধবার (২৬ এপ্রিল) দুপুরে বাউফল শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এ প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এর আগে উপজেলা আওয়ামীলীগসহ বিভিন্ন ইউনিট ও সহযোগী সংগঠন মিছিল নিয়ে দলে দলে সমাবেশে অংশগ্রহণ করে।

জেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও বাউফল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জসীম উদ্দিন ফরাজীর সভাপতিত্বে ও বাউফল যুবলীগ নেতা শাহাবুদ্দিন আকনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ১৭ মার্চ আহত উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বাউফল উপজেলা চেয়ারম্যান মোতালেব হাওলাদার।

সমাবেশে প্রধান বক্তার বক্তব্যে রাখেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল, প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশের আহবায়ক তালুকদার মোঃ জাহাঙ্গীর, এবিআর গ্রুপের চেয়ারম্যান ও আ’লীগ নেতা হাসীব আলম তালুকদার, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান হাওলাদার, বাংলাদেশ কৃষক লীগের সদস্য এসএম ইউসুফ, নাজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এসএম মহসীন, বাউফল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম সহ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দসহ অন্যান্যরা।

বক্তারা বলেন এমপি আসম ফিরোজ দলীয় নেতা কর্মীদের কোন মূল্যায়ন করে না। নেতা কর্মীদের সাথে খারাপ আচারন সহ নির্যাতন করে আসছে। সে বাউফলে তার সন্ত্রাসী রাজত্ব কায়েম করেছে। তাই বাউফল উপজেলা আওয়ামী থেকে আসম ফিরোজকে বহিষ্কারের দাবী জানান এবং মোতালেব হাওলাদারের উপর সন্ত্রাসী হামলারও বিচার দাবী করেন।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ