October 7, 2024 - 5:23 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিমহেশখালীতেও হলোনা যুবলীগের কমিটি : ভার গেলো কেন্দ্রের কাঁধে

মহেশখালীতেও হলোনা যুবলীগের কমিটি : ভার গেলো কেন্দ্রের কাঁধে

spot_img

মোহাম্মদ রিদুয়ান হাফিজ, কক্সবাজার প্রতিনিধি: দীর্ঘ ২০ বছর পর অনুষ্ঠিত দ্বীপ উপজেলা মহেশখালী উপজেলা যুবলীগের সম্মেলনও শেষ হলো নেতৃত্ব নির্বাচন ছাড়াই। কক্সবাজার সদর, রামু, কুতুবদিয়া উখিয়ার মতো মহেশখালীতেও প্রার্থীদের মধ্যে সমঝোতা না হওয়ায় এ সিদ্ধান্ত দেয় কেন্দ্রীয় প্রতিনিধি দল।

এর আগে সোমবার সকালে মহেশখালী আওয়ামীলীগ কার্যালয় মাঠে উপজেলা যুবলীগের আহবায়ক সাজেদুল করিমের সভাপতিত্বে শেখ কামাল ও সেলিম উল্লাহ’র যৌথ সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুর।

এতে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক এড. সিরাজুল মোস্তফা বলেন, কক্সবাজারের পুরো জেলায় যতো শহিদ হয়নি তার অধিক শহিদ হয়েছে মহেশখালীতে।

এসময় কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সাধারণ ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, আগের যুবলীগ আর বর্তমান যুবলীগ এক নয়। মাদক ও মাদক কারবারের সাথে জড়িত কেউ যুবলীগের সাথে থাকতে পারব না।

সম্মেলনে মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সোহাগ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শহীদুল হক সোহেল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য গিয়াস উদ্দিন আজম, মহেশখালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার পাশা চৌধুরী সাধারণ সম্পাদক তারেক বিন ওসমান শরীফসহ অন্যান্য অতিথিরা বক্তব্য রাখেন।

পরে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী সহ কাউন্সিলরদের নিয়ে অহনা কনভেনশন হল রুমে কাউন্সিল অধিবেশন অনুষ্টিত হয়। এতে প্রার্থীদের মধ্যে সমাঝোতা না হওয়ায় ঢাকা থেকে কমিটি ঘোষণা করা হবে বলে জানান কেন্দ্রীয় নেতারা।

এ সম্পর্কিত আরও পড়ুন
spot_img

সর্বশেষ সংবাদ