September 20, 2024 - 2:28 am
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeআইন-আদালতঝিকরগাছায় নারীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ২

ঝিকরগাছায় নারীকে ধর্ষণের অভিযোগে মামলা, আটক ২

spot_img

মনির হোসেন, বেনাপোল প্রতিনিধি: যশোরের ঝিকরগাছায় এক নারীকে জোরপূর্বক তুলে নিয়ে রাতভর ধর্ষনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার (৭ জুন) রাতে। তিনদিন নিখোঁজের পরে রোববার (৯ জুন) ভুক্তভোগী ওই নারী ফিরে আসলে বিষয়টি জানাজানি হয়। ভুক্তভোগী ওই নারী যশোর শহরে একটি খাবারের হোটেলে কাজ করেন। এঘটনায় মঙ্গলবার বিকেলে দুই আসামীকে আটক করেছে ঝিকরগাছা থানা পুলিশ।

তারা হলেন-মল্লিকপুর গ্রামের মৃত লুতা মিয়ার ছেলে ঝন্টু মিয়া (৩৮) ও আনছার আলীর ছেলে শাকিল হোসেন (২৪)। এর আগে সোমবার সকালে ভুক্তভোগী ওই নারীর মা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাত দুইজনকে আসামী করে ঝিকরগাছা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই নারী মানষিক রোগে ভুগছিল এবং সে হাবাগোবা ও সরল প্রকৃতির। তার স্বামীর কাছে নিয়ে যাওয়ার কথা বলে মল্লিকপুর গ্রামের ঝন্টু হোসেন ও শাকিল হোসেন তাকে বৃহস্পতিবার রাতে পাশের গ্রামে একটি মাঠে নিয়ে যায়। সেখানে আরো দুজনকে ডেকে এনে চারজন মিলে পালাক্রমে ধর্ষণ করে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন ভূঁইয়া জানান, ভুক্তভোগী নারীর মা ধর্ষনের অভিযোগ আনেন। অভিযোগটি আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়। গতকাল মঙ্গলবার ১১ জুন অভিযান চালিয়ে দুই আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। আসামীদের আদালতে পাঠানো হবে। এঘটনায় আর কারা জড়িত সেটা জিজ্ঞাসাবাদ করা হবে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ