October 6, 2024 - 10:05 pm
তথ‌্য অ‌ধিদপ্ত‌রের নিবন্ধন নম্বরঃ ৭৭
Homeসারাদেশ ও রাজনীতিরাজনীতিসরকারের সহযোগিতায় পালিয়েছে বেনজির: গাজীপুরে ফখরুল

সরকারের সহযোগিতায় পালিয়েছে বেনজির: গাজীপুরে ফখরুল

spot_img

গাজীপুর প্রতিনিধি: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপির নেতারা যখন চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার প্রস্তুতি নেন, তখন তাদেরকে ঘণ্টার পর ঘণ্টা এয়ারপোর্টে আটকে রাখা হয়। আর বেনজীর আহমেদ দুর্নীতি করে ধরা খাওয়ার পরও সসম্মানে দেশ ত্যাগ করতে এই সরকার তাকে সহযোগিতা করেছে।

শনিবার (১ জুন) বিকেলে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত সাগর সৈকত কনভেনশন হলে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, এই সরকার দেশে ন্যায়, শান্তি প্রতিষ্ঠায় চরমভাবে ব্যর্থ হয়েছে। তারা দুর্নীতিবাজদের পুরস্কৃত করে দেশের গুরুত্বপূর্ণ স্থানে বসিয়েছে। উদাহরণ হিসেবে মির্জা ফখরুল সাবেক পুলিশ প্রধান বেনজির আহমেদ এবং সাবেক সেনাবাহিনীর প্রধান আজিজের কথা উল্লেখ করেন।

তিনি আরো বলেন, আমেরিকার বেনজির আহমেদের উপর নিষেধাজ্ঞা আরোপ করার পরও, এই সরকার তাকে পুরস্কৃত করেছেন।

বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপি কর্তৃক আয়োজিত আলোচনা সভা, দোয়া-মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটো, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল, সদস্য হাসান উদ্দিন সরকার ও সদস্য ডাঃ মাজাহারুল আলমসহ গাজীপুর মহানগরের বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দ এবং কর্মীরা।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ সংবাদ